Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬, ৩০ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

আশুলিয়ায় বাঁশঝাড়ের ভিতরে যুবককে গলাকেটে হত্যা

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২০, ৪:১৫ পিএম

ঢাকার আশুলিয়ায় বাঁশঝাড়ের ভিতরে অজ্ঞাত (৩০) এক যুবককে গলা কেটে হত্যা করেছে দূবৃত্তরা। পুলিশ লাশের পাশ থেকে রক্ত মাখা ছুড়ি, দুটি হেলমেট উদ্ধার করেছে। 

শুক্রবার আশুলিয়া ইউনিয়নের কাঠগড়া পালোয়ানপাড়া এলাকার একটি বাঁশ ঝাড়ের ভিতর থেকে যুবকের গলাকাটা লাশটি উদ্ধার করে।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে কাঠগড়া-গাজিরচট আঞ্চলিক সড়কের পাশে পালোয়ানপাড়া এলাকায় একটি বাঁশ ঝাড় থেকে অজ্ঞাত যুবকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। এসময় লাশের পাশ থেকে রক্তমাখা মোটরসাইকেলের দুটি হেলমেট ও হত্যায় ব্যবহৃত একটি ছুরি উদ্ধার করা হয়েছে।
নিহত যুবক কালো রঙের প্যান্ট ও সোয়েটার পরিহিত।
তিনি ধারনা করছেন, বৃহস্পতিবার দিবাগত রাতে যে কোন সময় ছিনতাইকারীরা ওই যুবককে জবাই করে হত্যার পর তার মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে যেতে পারে। তবে ঘটনাস্থলে দুটি হেলমেট পাওয়া গেলেও মটরসাইকেল কিংবা সাথে আরও কেউ ছিল কিনা তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।
লাশটি ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
তবে স্থানীয়দের দাবী, বাঁশঝাড় ঘেঁষা কাঠগড়া-গাজিরচট আঞ্চলিক সড়কটি খুবই নির্জন হওয়ায় মাঝে মধ্যেই ওখানে ছিনতাই ও ডাকাতির ঘটনা ঘটে। কিন্তু পুলিশ কোন ব্যবস্থা না নেওয়ায় এ ধরণের ঘটনা বেড়েই চলেছে।
হত্যাকান্ডের ঘটনায় আশুলিয়ায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন