Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ০৫ ফাল্গুন ১৪২৬, ২৩ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

ভাসানচর প্রকল্প পরিদর্শনে পররাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২০, ৪:২৭ পিএম

ভাসানচরে রোহিঙ্গাদের পাঠানোর লক্ষ্যে সেখানকার পরিবেশ-পরিস্থিতি দেখতে প্রকল্প পরিদর্শন করেছেন পররাষ্ট্রমন্ত্রী একে আবদুল মোমেনসহ একটি প্রতিনিধি দল।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে নোয়াখালী জেলার হাতিয়া উপজেলার ভাসানচর রোহিঙ্গা আশ্রয়ণ প্রকল্প পরিদর্শনে যান তিনি।

বাংলাদেশ নৌবাহিনীর সহকারী নেভাল চিফ (পার্সোনাল) রিয়ার অ্যাডমিরাল এম আবু আশরাফ, বিএসপি, এনসিসি, পিএসসি উক্ত প্রতিনিধি দলকে গাইড করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন ত্রাণ দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এনামুর রহমান, পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন, সমুদ্র গবেষণা ইউনিটের সচিব রিয়ার অ্যাডমিরাল (অব) খোরশেদ আলম, প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক (প্রশাসন) মো. খলিলুর রহমান, কক্সবাজার-২ আসনের এমপি আশিক উল্লাহ রফিক, জাতিসংঘের মায়ানমার ইউনিটের মহাপরিচালক মো. দেলোয়ার হোসেন, পররাষ্ট্র মন্ত্রণালয়ের প্রধান প্রটোকল অফিসার এম আমানুল হক, ডিজি (এমরিকাস) ফেরদৌসী শাহরিয়ার, পররাষ্ট্র মন্ত্রণালয়ের মহাপরিচালক সামিয়া আনজুম এবং পররাষ্ট্র মন্ত্রণালয়ের সহকারী সচিব তানভীর আহমেদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পররাষ্ট্রমন্ত্রী

৩ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন