Inqilab Logo

ঢাকা শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৩ আশ্বিন ১৪২৭, ২৯ মুহাররম ১৪৪২ হিজরী
শিরোনাম

সান্তাহারে রেল পুলিশ ১২টি চোরাই মোবাইলসহ ২ যুবকে গ্রেফতার করেছে

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২০, ৪:৩৯ পিএম

সান্তাহার রেলওয়ে থানা পুলিশ ট্রেনে অভিযান চালিয়ে ১২টি চোরাই মোবাইলসহ দুই যুবককে গ্রেফতার করেছে বলে জানাগাছে। গ্রেফতারকৃতরা হলেন দিনাজপুরের বিরামপুর উপজেলার কলেজ বাজার এলাকার মোঃ আশরাফ উদ্দীনের ছেলে রাসেদুল ইসলাম শুভ (২১) জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার পূর্বকোরিয়া গ্রামের মোঃ নাসির উদ্দীনের ছেলে মোঃ মাসুম হোসেন (২০)।
সান্তাহার রেলওয়ে থানা সুত্রে জানাযায়, বৃহস্পতিবার বিকেলে চিলাহাটি থেকে খুলনাগামী মেইল ট্রেন জয়পুরহাট স্টেশন থেকে ছেড়ে সান্তাহার জংশন স্টেশনে আসার সময় ওই টেনে ডিউটিরত সান্তাহার রেলওয়ে থানার এস আই মোঃ নজরুল ইসলাম সংগীয় ফোর্সসহ উক্ত ট্রেনের ছ নম্বর বগিতে তল্লাশিকালে তাদের গতিবিধি সন্দেহজনক হলে তাদের দেহ তল্লাশি করে বিখিন্ন ব্যান্ডের ১২টি চোরাই মোবাইলসহ তাদের গ্রেফতার করেছে। এবিশয়ে থানার এস আই নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন এবং গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা হয়েছে ও তাদের জেলহাজুতে প্রেরন করা হয় বলেন জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ