Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

জমির ফসল দিয়ে বিয়ের প্রস্তাব, গুগল ম্যাপের ছবিতে ভাইরাল কৃষকের ভালবাসা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২০, ৫:০১ পিএম

প্রেমিকাকে বিয়ের প্রস্তাবটা একেবারে অন্যভাবে দেবেন বলে ঠিক করেছিলেন এক জার্মান কৃষক। কিন্তু সেই অভিনব প্রোপোজালের দর্শক যে সারা পৃথিবী হবে, তা বোধহয় বুঝে উঠতে পারেননি। কিন্তু গুগল ম্যাপে ধরা পড়াল তার প্রেমের কাহিনি।

ভ্যালেনটাইনস ডে-তে মন ভরানো এক ভালোবাসার গল্প। ৩২ বছরের পার্ট-টাইম কৃষক স্টিফেন সোয়ার্জ প্রায় ৫ একর ভুট্টার খেতে বিশেষ মেশিন ব্যবহার করে লিখেছেন সেই গল্প। যেখানে এমন ভাবে ফসল কাটা হয়েছে, যাতে ধরা পড়ে তার বিয়ের প্রস্তাব। তার লেখা প্রস্তাবের বাংলা করলে হয়, ‘তুমি কি আমায় বিয়ে করবে?’

জার্মান সংবাদসংস্থাকে স্টিফেন জানিয়েছেন, গত বছর মে মাসে হিউটেনবার্গে প্রেমিকাকে বেড়াতে নিয়ে যান তিনি। সেখানে প্রেমিকাকে জমির উপর ড্রোন চালাতে বলেন তিনি। স্টিফেন বলেন, প্রথমে সে প্রস্তাবটি দেখতে পায়নি। কারণ ড্রোনটি যথেষ্ট উপর দিয়ে উড়ানো হয়নি। কিন্তু পরে যখন সে লেখাটি দেথতে পায়, সাথে সাথেই আমাকে তার সম্মতি জানায়।’ তবে তার এই বিয়ের প্রস্তাব যে গুগল ম্যাপে ধরা পড়বে, তা ভাবতেও পারেননি বলে জানিয়েছেন স্টিফেন। কানাডা থেকে তার চাচী তাকে জানানোর পর তিনি বিষয়টি সম্পর্কে আবগত হন। এর পরই এই খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে যায়। শুরু হয়ে যায় লাইক ও কমেন্টের বন্যা। জানা গিয়েছে, আগামী জুন মাসে বিয়ের ঠিক হয়েছে স্টিফেন ও তার গার্লফ্রেন্ডের। সূত্র: নিউ ইয়র্ক পোস্ট।



 

Show all comments
  • jack ali ১৪ ফেব্রুয়ারি, ২০২০, ৫:১২ পিএম says : 0
    Do not publish this sort of story because our young girls/boys will imitate them and as such they will destroy our family/social/as a whole country... in our country we claim ourselves muslim but all the harram things which Allah prohibited I.E free mixing man and women and they are committing zina/listening Music/Watching Movi/drama ...
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জার্মানি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ