Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

মধ্যাঞ্চলকে একাই টানলেন সেঞ্চুরিয়ান মার্শাল আইয়ুব

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২০, ৬:৪৫ পিএম

কক্সবাজারেই হচ্ছে বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) দুটি ম্যাচ। মধ্যাঞ্চল ও দক্ষিণাঞ্চলের ম্যাচটি হচ্ছে শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম অ্যাকাডেমি গ্রাউন্ডে। আজ (শুক্রবার) দক্ষিণাঞ্চলের বিপক্ষে টসে জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন মধ্যাঞ্চলের অধিনায়ক শুভাগত হোম। তার সিদ্ধান্ত যে সঠিক ছিল না সেটি ব্যাটসম্যানদের ব্যর্থতায় নিদারুনভাবে ফুটে উঠেছে। ৫৩ রানের মধ্যে চলে যায় টপ অর্ডারের চার ব্যাটসম্যান।

এই অবস্থায় মার্শাল আইয়ুব দাঁড়িয়ে না গেলে মধ্যাঞ্চল ২৩৫ রানও তুলতে পারত না। প্রথম শ্রেণির ক্রিকেটে ২০ নম্বর সেঞ্চুরি তুলে মার্শাল আউট হয়ে যান ১১৬ রানে। নিজের ইনিংসটি তিনি সাজিয়েছেন ১৮৬ বলে ১২টি চার আর ‍দুই ছক্কায়। দ্বিতীয় সর্বোচ্চ রান এসেছে বাঁহাতি পেসার মোস্তাফিজুর রহমানের ব্যাট থেকে। তিনি ২৬ বল খেলে ৩০ রানে অপরাজিত ছিলেন। ৭৮ রানে ৩ উইকেট পেয়েছেন মেহেদি হাসান। ২টি করে উইকেট নিয়েছেন শফিউল ইসলাম, আব্দুর রাজ্জাক ও নাসুম আহমেদ।

দিন শেষে ২ উইকেট হারিয়ে ২৯ রান তুলেছে দক্ষিণাঞ্চল। এনামুল ১৩ ও মামসুর ৩ রানে অপরাজিত আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন