Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভারতের প্রস্তাব প্রত্যাখ্যান

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

আইপিএলের ১৩তম আসর শুরু হবে ২৯ মার্চ। একইদিন আইসিসির বার্ষিক বোর্ড সভা অনুষ্ঠিত হবে দুবাইয়ে। ফলে দোটানায় পড়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। কেননা আইসিসির সভাতে থাকতে গেলে আইপিএলের উদ্বোধন করতে পারবেন না সৌরভ গাঙ্গুলি।

তাই বোর্ড সভা পেছানোর আবেদন জানিয়েছিল বিসিসিআই। কিন্তু সে প্রস্তাব সরাসরি নাকচ করেছে আইসিসি। যার ফলে আইপিএল শুরুর দিনক্ষণ বদলাতে পারে। আইপিএল পরিচালনা পর্ষদের এক শীর্ষ কর্মকর্তা টাইমস অব ইন্ডিয়াকে জানিয়েছেন, বিসিসিআই সরকারিভাবে এই বৈঠকের সূচি বদলের জন্য অনুরোধ করেছিল।

গত বছরের আগস্টেই আইসিসি তার প্রতিনিধি দেশগুলোকে এ বৈঠকের তারিখ জানিয়ে দেয়। সমস্ত ধরনের যাতায়াত, থাকার বন্দোবস্ত, বৈঠকের স্থান সব আগে থেকে ঠিক করা হয়েছে। আইপিএলের সূচি তৈরির দায়িত্বে থাকা কর্মকর্তাদের দিকে এই সমস্যার জন্য অভিযোগের আঙুল তোলা হয়েছে। কারণ আগে থেকেই আইসিসির বৈঠকের স‚চি তৈরি ছিল। তাহলে আইপিএলের সূচি তৈরির সময় তা বিবেচনা করা হলো না কেন?



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ