Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাকিস্তান সফরকে প্রোটিয়াদের আপাতত ‘না’

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

বাংলাদেশ দল দুই দফা পাকিস্তান সফর করে এসেছে। বাংলাদেশের আগে দেশটিতে গিয়েছিল শ্রীলঙ্কা। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) গোটা ক্রিকেটবিশ্বকে দেখাতে চাইছে তাদের দেশ নিরাপদ। শ্রীলঙ্কা-বাংলাদেশের পর পাকিস্তান সফরে যাওয়ার কথা ছিল দক্ষিণ আফ্রিকার।

কিন্তু মার্চে দক্ষিণ আফ্রিকার পাকিস্তান সফরে যাওয়া হচ্ছে না। ব্যস্ততার কথা বলে সে প্রস্তাব বাতিল করে দিয়েছেন দক্ষিণ আফ্রিকা ক্রিকেট। আগামী মাসে ভারত সফরে যাবে দক্ষিণ আফ্রিকা। এরপরই পাকিস্তানে সিরিজ খেলার কথা ছিল প্রোটিয়াদের। এ নিয়ে একটি নিরাপত্তা দলের পাকিস্তান সফর করার কথা ছিল পাকিস্তান সুপার লিগের সময়। ১৮ মার্চ ভারতের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শেষ হবে দক্ষিণ আফ্রিকার।

পাকিস্তান সুপার লিগ (পিএসএল) শেষ হবে ২২ মার্চ। ১৮ মার্চের পর বাকি সময়টা দক্ষিণ আফ্রিকাকে দুবাইয়ে রেখে তারপর রাওয়ালপিন্ডিতে তিনটি টি-টোয়েন্টি আয়োজন করতে চেয়েছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। কিন্তু ক্লান্তিকর স‚চির কথা বলে আপাতত তাতে রাজি হয়নি সিএসএ। এ বছর অন্য কোনো ফাঁকা সময় খুঁজে নেবে দুই বোর্ড। বর্তমানে ইংল্যান্ডের সঙ্গে টি-টোয়েন্টি সিরিজ খেলছে দক্ষিণ আফ্রিকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তান সফর

১৩ ডিসেম্বর, ২০২১
১৮ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ