Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পশুপাখির ডাক নকল করছেন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

মেজাজটা তার হালকাই ছিল বটে। হোটেলের খোলা বাগানে ঘুরে বেড়াচ্ছে ময়ূর। অভিনেত্রী শুভশ্রীর নজর সেদিকেই। ময়ূরের নজর কাড়ার চেষ্টা করতে তাদের মতো ডাকার চেষ্টা করেন। কিন্তু পাত্তা পাচ্ছিলেন না এই টালিউড অভিনেত্রী। কিন্তু তাতে কী! শুভশ্রীর পাত্তা পেতে তার পেছনে ক্যামেরা নিয়ে ঘুর ঘুর করছিলেন পরিচালক রাজ চক্রবর্তী। সেই ভিডিও পোস্ট করেছেন স্যোশাল মাধ্যমে। ভিডিওতে দেখা গেছে, ময়ূর, কাক, শিয়াল, সিংহসহ বিভিন্ন বন্যপ্রাণীর ডাক নকল করে দেখিয়েছেন শুভশ্রী। এতে তার শিশুসুলভ ভঙ্গিই প্রকাশ পেয়েছে।

কোথা থেকে ভিডিওটি নেয়া হয়েছে, তা অবশ্য জানা সম্ভব হয়নি। পুরুলিয়াতে ধর্মযুদ্ধ চলচ্চিত্রের শুটিংয়ে গিয়েছিলেন রাজ। ধারণা করা হচ্ছে, সেখানেই ঘটতে পারে এমন কাÐ।
এর আগে সেখানকার একটি ভিডিও নিজের ফ্যান পেজে শেয়ার দিয়েছিলেন এই অভিনেত্রী। রাজের সঙ্গে বিয়ের পর প্রথমে পরিণীতা দিয়ে দর্শকদের চমকে দিয়েছেন শুভশ্রী। সূত্র : জি নিউজ।

 

 



 

Show all comments
  • jack ali ১৫ ফেব্রুয়ারি, ২০২০, ১১:৫১ এএম says : 0
    We don't want to see indecent women like her in our Newpaper...
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পশুপাখি

১৫ ফেব্রুয়ারি, ২০২০
২ ফেব্রুয়ারি, ২০১৬
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ