Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

রাবিতে সহকর্মীর বিরুদ্ধে হত্যা চেষ্টার মামলা

রাবি সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

হত্যার উদ্দেশ্যে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেওয়ার ঘটনায় সহকর্মী শিক্ষককের বিরুদ্ধে মামলা করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ক্রপ সায়েন্স এন্ড টেকনোলজি বিভাগের শিক্ষকক অধ্যাপক ড. আলী আসগর। গতকাল বৃহস্পতিবার রাতে নগরীর মতিহার থানায় এ মামলা করা হয়।
জানা গেছে, গত ১২ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদ অফিসে অফিস নথি ফটোকপি করার সময় অধ্যাপক খাইরুল ইসলাম তাকে ধাক্কা দিয়ে ফেলে পদন। এ সময় অধ্যাপক ড. আলী আসগর মাটিতে পড়ে যান এবং জ্ঞান হারিয়ে ফেলেন। পরে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে চিকিৎসা নেন অধ্যাপক আলী। হত্যার উদ্দেশ্যেই তাকে ধাক্কা দেয়া হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। এছাড়া এর আগে গত বছরের ৯ নভেম্বর ক্ষতি করতে পারেন দাবি করে নগরীর মতিহার থানায় অধ্যাপক খাইরুলের বিরুদ্ধে একটি জিডি করেন তিনি।
তবে বরাবরই এমন অভিযোগ বানোয়াট বলে দাবি করে আসছেন অধ্যাপক খাইরুল ইসলাম। তিনি বলেন, ওই দিন অফিস নথি হাইজ্যাক করে অন্য জায়গায় ফটোকপি করছেন এমন খবর পেয়ে সেখানে উপস্থিত হই। তারপর নথি নিয়ে নিয়েছিলাম। নথি নেওয়ার সাথে সাথেই তিনি পড়ে যান। আমিও হথচকিত হয়ে যাই। উনি আইনের আশ্রয় নিলে আমিও আমার বিষয়গুলো উপস্থাপন করে আইনের আশ্রয় নিবো বলে দাবি করেন তিনি।
মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম মাসুদ পারভেজ বলেন, সহকর্মীর বিরুদ্ধে অধ্যাপক ড. আলী আসগর মামলার বিষয়টি আমরা খতিয়ে দেখছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাবিতে


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ