Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭, ১২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

বিয়ের ৩ মাসেই অন্তঃসত্ত্বা গ্রেফতার প্রেমিক

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

সুবর্ণচর উপজেলার চরজব্বর ইউনিয়নে ১৬বছর বয়সী এক গৃহবধূ বিয়ের তিন মাসের মাথায় ৮মাসের অন্তঃসত্ত্বা হয়েছে। এ ঘটনায় ওই গৃহবধূর কথিত প্রেমিক ইব্রাহিম খলিল (৩০) কে গ্রেফতার করেছে পুলিশ।
গতকাল শুক্রবার সকালে উত্তর ব্যাগ্গা গ্রামের সমিতির বাজার এলাকা থেকে ইব্রাহিমকে গ্রেফতার করা হয়েছে। ইব্রাহিম ওই এলাকার আব্দুস সাত্তারের ছেলে। সে স্থানীয় সমিতির বাজারের টেলিকম ব্যবসায়ী।
জানা গেছে, ওই তরুণী বিদ্যালয়ে আসা যাওয়ার পথে বিভিন্নভাবে বিরক্ত করতো ইব্রাহিম। পরে তার দোকান থেকে মোবাইলে রিচার্জ করতে গেলে ইব্রাহিম তার নাম্বার নিয়ে নেয়। এর সুবাদে তাদের মধ্যে কথাবার্তার একপর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর মধ্যে গত ৭-৮মাস আগে ওই তরুণী ইব্রাহিমের দোকানে মোবাইলে রিচার্জ করতে গেলে ইব্রাহিম তাকে দোকানের পিছনে গিয়ে বসতে বলে। তরুণী দোকানের পিছনে গিয়ে বসলে সামনে থেকে দোকান বন্ধ করে ভিতরে গিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই তরুণীকে ধর্ষণ করে। এর কিছুদিন পর পুনরায় তরুণীর সাথে শারিরিক সম্পর্কে মিলিত হয় ইব্রাহিম।
গত তিন মাস আগে লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার বিবিরহাট এলাকায় বিয়ে হয় ওই তরুণীর। কয়েকদিন আগে তার শারীরিক অবস্থা দেখে সন্দেহ হলে পরিবারের লোকজন তাকে ডাক্তারি পরীক্ষা করে। ডাক্তারি রিপোর্ট হাতে পেয়ে দেখা যায় সে ৮মাসের অন্তঃসত্ত্বা। পরে তাকে জিজ্ঞাসাবাদে ইব্রাহিম তাকে বিয়ের প্রলোভনে একাধিক ধর্ষণ করেছে বলে জানায় সে।
এ ঘটনায় গত বৃহস্পতিবার রাতে অন্তঃসত্ত্বা বাদী হয়ে ইব্রাহিমকে আসামী করে চরজব্বার থানায় একটি মামলা দায়ের করে। চরজব্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইব্রাহিম খলিল জানান, গ্রেফতারকৃত ইব্রাহিমকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অন্তঃসত্ত্বা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ