Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পালানো আসামিকে ১৪ ঘণ্টা পর আটক

পুঠিয়া (রাজশাহী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

পুঠিয়া থানা চত্বর থেকে পালিয়ে যাওয়া আসামিকে ১৪ ঘন্টা পর আটক করেছে পুঠিয়া থানা পুলিশ। গত বৃহস্পতিবার রাতে আর্মড পুলিশ ব্যাটালিয়ান (এপিবিএন) এর অভিযানে ইয়াবাসহ শাহাদৎ হোসেন (২৫) নামের এক যুবককে আটক করা হয়। আটক শাহাদৎ হোসেন চারঘাট উপজেলার চামটা পূর্বপাড়া গ্রামের মজিবর রহমানের ছেলে। তার বিরুদ্ধে এর আগে বিভিন্ন থানায় মামলা রয়েছে।
পুঠিয়া থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে আর্মড পুলিশ ব্যাটালিয়ান (এপিবিএন) উপজেলার বানেশ্বর বাজার এলাকা থেকে অভিযান চালিয়ে রাত সাড়ে ১১টার সময় দেড়শ পিস ইয়াবাসহ শাহাদৎ হোসেনকে আটক করে। এর আগে পুঠিয়া থানা চত্বরের বাহিরে একজন কন্সটেবলের পাহাড়ায় আর্মড পুলিশ ব্যাটালিয়ানের সদস্যরা থাানার ভিতরে যায়। সেই সুযোগে আসামী শাহাদৎ হ্যান্ডকাপসহ কন্সটেবলকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাকে আটক করতে না পেরে আমর্ড পুলিম ব্যাটালিয়ানের এস আই ওয়াসিম আলী বাদী হয়ে পুঠিয়া থানায় দুইটি মামলা করে।
পরে পুঠিয়া থানা পুলিশ প্রায় ১৪ ঘন্টা পর পুলিশের অভিযানে তাকে আটক করতে সক্ষম হয়েছে। এ বিষয়ে পুঠিয়া থানা অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম জানান, রাতে আমর্ড পুলিশ ব্যাটালিয়ানে হাত থেকে আসামি পালিয়ে যাওয়ার পর থেকে তাকে আটককে জন্য বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারা যায় পালিয়ে যাওয়া আসামি শাহাদৎ রাজশাহীতে অবস্থান করছে। রাজশাহী শহরের অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। সেসময় হ্যান্ডকাপটিও উদ্ধার করা হয়। আটক শাহাদৎকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ১৪ ঘণ্টা পর আটক

১৫ ফেব্রুয়ারি, ২০২০
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ