Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাকায় বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের মহাসমাবেশ সফল করতে যশোরে প্রস্তুতি সভা

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:১৮ এএম

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের ২২ ফেব্রুয়ারি ঢাকায় মহাসমাবেশ সফল করার লক্ষ্যে গতকাল শুক্রবার যশোরে সংগঠনের খুলনা বিভাগীয় নেতৃবৃন্দের প্রস্ততি বৈঠক হয়েছে। বৈঠকে সিদ্ধান্ত হয়েছে খুলনা বিভাগের দশ জেলার প্রতিটি জেলা ও উপজেলা থেকে গাড়ি গাড়ি নেতা-কর্মীরা ওইদিন ঢাকা যাবেন।
যশোর নিউ মার্কেট খাজুরা বাসস্ট্যান্ড সংলগ্ন রজনীগন্ধা ১০তলা ভবনের নিচতলায় খুলনা বিভাগের ১০ জেলার (যশোর, খুলনা, বাগেরহাট, সাতক্ষীরা, নড়াইল, মাগুরা, ঝিনাইদহ, কুষ্টিয়া, চুয়াডাঙ্গা, মেহেরপুর) সভাপতি, সেক্রেটারিসহ অন্যান্য নেতৃবৃন্দ ও বিভিন্ন মাদরাসার প্রিন্সিপালদের নিয়ে বৈঠক হয়। সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় সহ-সভাপতি ও যশোর জেলার সভাপতি এবং যশোর আমিনিয়া কামিল মাদরাসার ভাইস- প্রিন্সিপাল মাওলানা মুহাম্মদ নূরুল ইসলাম।
বক্তব্য রাখেন উপস্থিত নেতৃবৃন্দ। বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের অতীত অবদানের কথা উল্লেখ করে বিভিন্ন জেলার নেতৃবৃন্দ খোলামেলা আলোচনা করেন। তারা কখন কীভাবে মহাসমাবেশে যোগ দিতে কার কার নেতৃত্বে ঢাকায় ছুটে যাবেন তার বিস্তারিত আলোচনা হয়। নেতৃবৃন্দ জানান, গোটা অঞ্চলে প্রাণের সংগঠনের ডাকে সাড়া দিতে ব্যাপক প্রস্তত নিচ্ছেন সংগঠনের নেতা ও কর্মী ছাড়াও বিভিন্ন মাদরাসার শিক্ষক ও আলেম ওলামারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ জমিয়াতুল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ