Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

রাজধানীতে বিএনপির অফিস ঘিরে কড়া পুলিশ পাহারা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২০, ১:৩০ পিএম | আপডেট : ১:৩৩ পিএম, ১৫ ফেব্রুয়ারি, ২০২০

রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয় ঘিরে রেখেছে পুলিশ। আজ সকাল ৯টার পরপরই বিপুল সংখ্যক পুলিশ বিএনপি কার্যালয়ের প্রধান ফটকের মুখোমুখি ফুটপাতে দাঁড়িয়ে বেষ্টনী তৈরি করে। খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির বিক্ষোভ মিছিলের আগেই পুলিশ এ অবস্থান নেয়।

বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবুসহ ৪০-৫০ জন কর্মী সে সময় প্রধান ফটকের ভেতরে দাঁড়িয়ে খালেদা জিয়ার মুক্তির স্লোগান দিচ্ছিলেন। বিএনপি অফিসের ৫ গজ দূরেই পুলিশের সাঁজোয়া যান অবস্থান নিয়েছে। নেতাকর্মীদের কার্যালয়ের ভেতরে ঢুকতে দেয়া হচ্ছে না।

কার্যালয়ের ভেতরে দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ অফিস কর্মীরা রয়েছেন। বেলা পৌনে ১১টার দিকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কার্যালয়ে প্রবেশ করেন।

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপি সারাদেশের বিক্ষোভ কর্মসূচির অংশ হিসেবে শনিবার বেলা ২টায় কেন্দ্রীয়ভাবে নয়াপল্টন কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল করার ঘোষণা দিয়েছিলো।

নয়াপল্টনে দায়িত্বরত একজন পুলিশ কর্মকর্তা জানান, আজকে কোনো প্রকার বিক্ষোভ মিছিলের কর্মসূচির কথা আমাদের জানানো হয়নি।।



 

Show all comments
  • ** হতদরিদ্র দীনমজুর কহে ** ১৫ ফেব্রুয়ারি, ২০২০, ২:১৯ পিএম says : 0
    মিছিল মিটংয়ে বাধাঁ কোনো গনতন্ত্রমনা মানুষের কাম্য নহে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি

১৮ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ