Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সুন্দরগঞ্জে গায়ে গরম পানি ঢেলে যুবকের শরীর ঝলসে দিয়েছে প্রতিপক্ষ

সুন্দরগঞ্জ(গাইবান্ধা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২০, ৩:৪৯ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে গরম পানি ঢেলে দিয়ে মিঠু মিয়া(২২)নামে এক যুবকের শরীর ঝলসে দিয়েছে প্রতিপক্ষ। ঘটনাটি উপজেলার চৈতন্য বাজার নামক স্থানে ঘটেছে। আহত যুবককে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থল সূত্রে জানা গেছে,গত শুক্রবার রাত ১০ টার দিকে চৈতন্য বাজারের চা দোকানি আশরাফুল ইসলামের দোকানের সামনে যায় তারই প্রতিবেশী মিঠু মিয়া।এসময় পূর্ব শত্রæতা ও মামলা মোকদ্দমার জের ধরে মিঠুর সাথে আশরাফুলের বাক-বিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে দোকানের ভিতর উভয়ের মধ্যে ধ্বস্তা-ধ্বস্তি শুরু হলে আশরাফুল চা ফুটানো গরম পানি মিঠুর শরীরে ঢেলে দেয়। এতে মিঠুর ঘাড় ও বুক ঝলসে যায়। আহত মিঠুকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। চা দোকানি আশরাফুল নিজামখাঁ গ্রামের শহিদ বসুনিয়ার ছেলে এবং মিঠু একই গ্রামের মোজাফফর বসুনিয়ার ছেলে। এলাকাবাসি জানান,এদের উভয় পক্ষের মধ্যে জমি-জমা ও মারা-মারির ঘটনায় একাধিক মামলা আদালতে চলমান রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে মিঠুর পিতা মোজাফ্ফর বসুনিয়া জানান। ঘটনার পর থেকে আশরাফুল ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শত্রুতা

১৩ নভেম্বর, ২০১৯
১৭ আগস্ট, ২০১৯
১৮ জুন, ২০১৯
২ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন