Inqilab Logo

ঢাকা, রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬, ১০ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

বগুড়ায় বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে বিএনপির বিক্ষোভ সমাবেশ

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২০, ৪:৩৫ পিএম

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে বগুড়া জেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ সমাবেশ পালিত হয়েছে।
কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে শনিবার সকাল ১১ টায় শহরের নবাববাড়ী রোডস্থ জেলা বিএনপি কার্যালয়ের সামনে সিনিয়র যুগ্মআহবায়ক অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তারা বলেন, বিশ্বের বড় বড় স্বৈরাচারদের পতন হয়েছে, শেখ হাসিনারও পতন হবে। স্বৈরাচাররা আজীবন ক্ষমতায় থাকতে পারেনা। বক্তারা তিনবারের প্রধানমন্ত্রী দলীয় প্রধান বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করে বলেন আপনারা চূড়ান্ত আন্দোলনের জন্য প্রস্তুতি নিন। জনগণকে সাথে নিয়ে রাজপথে ঝাঁপিয়ে পড়তে হবে।

সমাবেশে বক্তব্য রাখেন চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক সংসদ সদস্য হেলালুজ্জামান তালুকদার লালু,যুগ্ম আহবায়ক ফজলুল বারি তালুকদার বেলাল, কেন্দ্রীয় সদস্য জয়নাল আবেদিন চাঁন,আলী আসগর তালুকদার হেনা,লাভলী রহমান,রেজাউল করিম বাদশা, জিয়া শিশু কিশোর সংগঠনেরকেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোশারফ হোসেন চৌধুরী , এম আর ইসলাম স্বাধীন . আহসানুল তৈয়ব জাকির, সহিদ উন নবি সালাম, বিএনপির শহর বিএনপির আহবায়ক মাহবুবর রহমান বকুল, মাফতুন আহমেদ খান রুবেল, জেলা কৃষক দলের আহবায়ক আকরাম হোসেন মন্ডল, জেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক এবিএম মাজেদুর রহমান জুয়েল, যুগ্ম আহবায়ক সরকার মুকুল,যুবদলের যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম,শ্রমিক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইদুল কবির,মৎসজীবি দলের আহবায়ক ময়নুল হক বকুল,ছাত্র দলের জেলা সভাপতি আবু হাসান,সাধারন সম্পাদক নুরে আলম ছিদ্দিকী রিগ্যান প্রমুখ। সমাবেশ পরিচালনা করেন কেএম খায়রুল বাশার।
সমাবেশে বিভিন্ন থানা এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা মিছিল সহকারে যোগদেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি

১৫ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ