Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭, ১২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

যুবকদের বিশ্বজয় আমাদের আত্মবিশ্বাস বাড়িয়েছে : নৌ প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২০, ৬:০৯ পিএম

অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দলের বিশ্বকাপ জয়ে দেশের ক্রীড়াঙ্গনে সামগ্রিক আত্মবিশ্বাস বেড়েছে বলে মন্তব্য করেছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। শনিবার বিকালে দিনাজপুরের বোচাগঞ্জে স্থানীয় ভলিবল ও টি টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

খালিদ মাহমুদ বলেন, বর্তমান সরকার ক্রীড়ামোদী সরকার। খেলাধুলার প্রতি সরকারের গভীর মনোযোগ রয়েছে। এ জন্যই বিশ্বজয় করতে পারছি। আগামী দিনে আমরা অন্যান্য ইভেন্টেও বিশ্বজয় করব।

ক্রীড়াক্ষেত্রে বঙ্গবন্ধু পরিবারের অসামান্য অবদান তুলে ধরে নৌ প্রতিমন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধু পরিবারের মতো ক্রীড়ামোদী পরিবার বিশ্বে দ্বিতীয়টি নেই। এ পরিবারের সবাই দেশের ক্রীড়াঙ্গনকে এগিয়ে নিতে প্রত্যক্ষভাবে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে গেছেন। বর্তমান প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার তত্ত্বাবধানে দেশের ক্রীড়াঙ্গন এগিয়ে যাচ্ছে। ক্রিকেটে আমাদের যুবকরা বিশ্বজয় করেছে। আমরা বিশ্বাস করি, আগামী দিনে আমরা ক্রীড়াক্ষেত্রে আন্তর্জাতিকভাবে আরো বড় সাফল্য পাব।

বোচাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফখরুল হাসানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন সেতাবগঞ্জ পৌরসভার মেয়র আব্দুস সবুর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আবু হোসেন, সাধারণ সম্পাদক আফছার আলী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নৌ প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ