Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

সিরাজদিখানে কলেজ ছাত্রীর আত্মহত্যা

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২০, ৬:২৩ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখান দোলা আক্তার (২১) নামে এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে। গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টা থেকে রাত ৯টার মধ্যে বসত ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে সে আত্নহত্যা করে। মৃতা উপজেলার ফুরশাইল গ্রামের মৃত মান্নানের মেয়ে এবং সে মালখানগর ডিগ্রী কলেজের (অনার্স) ২য় বর্ষের ছাত্রী ছিলেন। এ ঘটনায় মৃতার ফুপু সিরাজদিখান থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন। থানা পুলিশ ১৫ ফেব্রুয়ারী শনিবার সকালে মৃতার লাশ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ মর্গে পাঠায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার সময় দোলা আক্তার লেখাপড়া করার জন্য তার ঘরে যায়। রাত ৯টার দিকে তার মা তাকে খাবারের জন্য ডাক দিতে গিয়ে দেখে ঘরের ভিতর থেকে দরজা আটকানো। তখন তার মা দরজার ফাঁক দিয়ে তাকিয়ে দেখে দোলা আক্তার ঘরের আড়ার সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে। দোলার মা চিৎকার দিলে আশেপাশের লোকজন এগিয়ে এসে ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে ঝুলন্ত অবস্থায় থাকা দোলাকে নিচে নামিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

সিরাজদিখান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আজিজুল হক জানান, দোলার ঘরের দরজা ভেতর থেকে আটকানো ছিল, তাই ধারণা করা হচ্ছে আত্মহত্যা। কি কারণে এ কাজা করল তা জানা যায় নাই। লাশ ময়নাতদন্তে মর্গে পাঠিয়েছি, তার ফুপু বাদী হয়ে মামলা করেছে। তদন্ত চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ