Inqilab Logo

সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

জামায়াত নেতা আব্দুস সুবহানের দাফন সম্পন্ন

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২০, ৭:১২ পিএম

জামায়াতে ইসলামীর সাবেক নায়েবে আমীর ও পাবনা-৫ আসনের সাবেক এম.পি মাও: আবদুস সুবহানের নামাজে জানাযা শনিবার দুপুর ২ টায় পাবনার দারুল আমান ট্রাষ্ট ময়দানে অনুষ্ঠিত হয় । তাঁর নামাজে জানাজায় বিপুল সংখ্যক মানুষ শরিক হন।

এর আগে শুক্রবার ১৪ ফেব্রুয়ারী ২০২০ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে দুপুর ১ টা ৩৩ মিনিটে মৃত্যুবরণ করেন। তিনি কাশিমপুর কারাগারে অসুস্থ্য হয়ে পড়লে ৯৪ বছর বয়সী জামায়াতে ইসলামীর প্রবীন নেতা মাও: আব্দুস সুবহানকে গত ২৪ জানুয়ারি ঢামেক হাসপাতালে ভর্তি করা হয় । এখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। সকল আনুষ্ঠানিকতা শেষে ঢাকা থেকে তাঁর লাশ ১৪ ফেব্রæয়ারী ২০২০ রাত ৩ টার দিকে নিজ শহর পাবনায় নিয়ে আসা হয়। ১৫ ফেব্রæয়ারী ২০২০ সকাল ৯ টায় শহরের দিলালপুর পাথরতলার নিজ বাড়িতে রাখা হয়। পরে দারুল আমান ট্রাষ্ট ময়দানে দুপুর ২ টায় জানাযা নামাজ অনুষ্ঠিত হয় । জানাযা নামাজের ইমামতি করেন মরহুমের ছোট ছেলে হাফেজ মুজাহিদুল ইসলাম। তাঁকে পাবনা আরিফপুর সদর গোরস্থানে দাফন করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাফন সম্পন্ন


আরও
আরও পড়ুন