Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৫ জুলাই ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭, ২৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

কর্ণফুলীতে নৌকা ডুবে মৃত্যু ১ : নিখোঁজ ২

| প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

চট্টগ্রাম হতে কাপ্তাইয়ে তীর্থভ্রমণে এসে কর্ণফুলী নদীতে ইঞ্জিন চালিত নৌকা ডুবে ১ জনের লাশ উদ্ধার এবং ২ জন নিখোঁজ রয়েছে। গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালবাসার দিনে চট্টগ্রাম রাধামাধব মন্দির হতে শীলছড়ি ইসকনের ১২৭ জন সদস্য তীর্থ ভ্রমণে আসে। একটি দল শীলছড়ি ইঞ্জিন চালিন চালিত নৌকা করে বেলা ১২ টার দিকে কর্ণফুলী নদী হতে ইদ্রিসের বাগান হয়ে উঠার সময় তীরে তরিঘড়ি করে উঠতে গিয়ে নৌকা ডুবে ৩ জন নিখোঁজ হয়।
দ্রæত কাপ্তাই ফায়ার সার্ভিস এবং নৌ বাহিনী ডুবরীদল ঘটনাস্থলে এসে দেবলিনা দে (১০)-এর লাশ উদ্ধার করে। দেবলিনা দে চট্টগ্রামের কোতায়ালী থানার হাজারীগলির রতন দে-এর মেয়ে। গতকাল বিকেল পযর্ন্ত বিজয় মজুমদার (৩০) ও টুম্পা মজুমদার (৫) চট্টগ্রামের এ দু’জন নিখোঁজ রয়েছে।
চট্টগ্রাম ফায়ার সার্ভিস ডুবরি দল এবং কাপ্তাই নৌবাহিনী দল উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছে। এদিকে ঘটনাস্থলে কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মফিজুল হক, কাপ্তাই নির্বাহী অফিসার আশ্রাফ আহমেদ রাসেল, ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী ঘটনাস্থলে উদ্ধার তৎপরতায় সহযোগিতা করছে এবং সার্বক্ষণিক খবর নিচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কর্ণফুলী

১৩ অক্টোবর, ২০১৯
২৪ ফেব্রুয়ারি, ২০১৯
১২ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন