Inqilab Logo

ঢাকা শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭, ০৮ সফর ১৪৪২ হিজরী

হ্যান্ডবল রেফারিজ অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২০, ৭:৫০ পিএম | আপডেট : ৭:৫০ পিএম, ১৫ ফেব্রুয়ারি, ২০২০

বাংলাদেশ হ্যান্ডবল রেফারিজ অ্যাসোসিয়েশনের (বিএইচআরএ) নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। শনিবার শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে বিএইচআরএ’র ৮ম সাধারণ সভায় এই কমিটির অনুমোদন দেয়া হয়। আগামী তিন বছরের জন্য বিএইচআরএ’র ২৫ সদস্যদের নতুন কার্যনির্বাহী কমিটির সভাপতি নির্বাচিত হন মোহাম্মদ নূরুল ইসলাম ও সাধারণ সম্পাদক করা হয়েছে মোহাম্মদ সালাউদ্দিন আহাম্মেদকে।

কমিটির অন্য সদস্যরা হলেন : সহ-সভাপতি- মো: মকবুল হোসেন, মো: জাহাঙ্গীর হোসেন, এস.এম. খালেকুজ্জামান স¦পন ও মো: নাসির উল্লাহ লাবলু। সহকারী সাধারণ সম্পাদক - রাশিদা আফজালুন নেসা ও উত্তম সেন গুপ্ত। কোষাধ্যক্ষ- ডা. ফারজানা আক্তার ভূঁইয়া লিপি। সাংগঠনিক সম্পাদক- পারভিন নাছিমা নাহার পুতুল এবং কার্যনির্বাহী সদস্য- মো: সেলিম মিয়া বাবু, মো: সিফাতুল্লাহ, লাজুল নাহার করিম কস্তুরী, আয়শা জামান খুকী, মো: আমিনুর রহমান ফরিদ, কামরুন নাহার হীরু, জাহিদুল আমিন তারেক, মো: রেজওয়ান ইসলাম তামিম, মো: রফিকুল ইসলাম মো: দিদার হোসেন, মোহাম্মদ দীন ইসলাম, মো: আনোয়ার আজম, মো: মনিরুল হক মৃধা (মনোজ), মো: আসাদুল ইসলাম ও মো: শফিকুল ইসলাম। এছাড়াও কমিটির প্রধান উপদেষ্টা মনোনীত হয়েছেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি এ, কে, এম নূরুল ফজল বুলবুল এবং উপদেষ্টা হিসেবে আছেন সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, মো: আজগর আলী খান ও সুফিয়া খন্দকার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হ্যান্ডবল


আরও
আরও পড়ুন