Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

দেশে করোনাভাইরাস আক্রান্ত রোগী নেই মাদারীপুরে স্বাস্থ্যমন্ত্রী

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

দেশে কোন করোনাভাইরাস আক্রান্ত রোগী নেই, চীন ফেরত যাদের মাঝে এই ভাইরাস পাওয়া গেছে তাদের চিকিৎসা দেয়া হয়েছে। তারা সবাই এখন সুস্থ্য। গত শুক্রবার বিকেলে মাদারীপুরে আছমত আলী খান সেন্ট্রাল হাসপাতাল উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক এমপি এ কথা বলেন।
এ সময় স্বাস্থ্য মন্ত্রী আরো বলেন, করোনাভাইরাস যাতে দেশে না ডুকতে পারে তার পূর্ণ ব্যবস্থা গ্রহণ করেছে সরকার। বিমানবন্দরে স্ক্যানার বসানো হয়েছে, এমনকি মেডিকেল টিমও রাখা হয়েছে। বিমান বন্দর দিয়ে প্রতিদিন ১২ হাজার যাত্রী আসে। এই মেডিকেল টিম ২৪ ঘন্টা এসব যাত্রীদের পরীক্ষা-নিরীক্ষা করছে। কারো দেহে এই রোগের ভাইরাস পাওয়া গেলে তাকে আলাদা করে চিকিৎসা দেয়া হচ্ছে। যারা সামাজিক যোগাযোগ মাধ্যমে করোনাভাইরাসের গুজব ছড়ায় তারা দেশের মঙ্গল কামনা করেনা।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের পেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি, মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজ উদ্দিন খান, জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, ভারপ্রাপ্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট ওবায়দুর রহমান খান, মেয়র মো. খালিদ হোসেন ইয়াদ, আছমত আলী খান সেন্ট্রাল হাসপাতালের চেয়ারম্যান সৈয়দা রোকেয়া বেগম প্রমুখ।
পরে মন্ত্রী মাদারীপুর সদর হাসপাতালে আছমত আলী খান ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে ১২তম আন্তর্জার্তিক তালু কাটা ও ঠোট কাটা ক্যাম্পের উদ্বোধন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদারীপুরে স্বাস্থ্যমন্ত্রী
আরও পড়ুন