Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী

মুগদা হাসপাতালে রূপালী ব্যাংকের এটিএম ও কালেকশন বুথ উদ্বোধন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২০, ৮:১৯ পিএম

দ্রুত ও নিরাপদ সেবা দিতে মুগদা মেডিকেল কলেজ ও ৫০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে রূপালী ব্যাংক মুগদা শাখার এটিএম ও কালেকশন বুথ উদ্বোধন করা হয়েছে। এই বুথের ম্যাধ্যমে হাসপাতালের রোগীদের বিভিন্ন ফি, ডায়াগনস্টিক টেস্টের ফি ও অন্যান্য ফি এবং মেডিক্যাল কলেজের শিক্ষার্থীদের টিউশন ফি জমা নেয়া হবে।

শনিবার (১৫ ফেব্রæয়ারি) পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সংসদ সদস্য সাবের হোসেন চৌধুরী প্রধান অতিথি থেকে বুথের উদ্বোধন করেন। তিনি ব্যাংক ও হাসপাতালের সমন্বয়ে রোগীর সেবার মান বাড়ানোর উপর গুরুত্বারোপ করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রূপালী ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ। এ সময় এমডি বলেন, ব্যবসা নয় হাসপাতালে রোগী ও সংশ্লিষ্টদের নিরাপদ ও ডিজিটাল সেবা দিতেই এটিএম ও কালেকশন বুথ সার্ভিস চালু করেছি। এটিএম কার্ড দিয়ে দেশের অভ্যন্তরে ব্যাংকের নিজস্ব বুথসহ সকল ব্যাংকের সকল বুথে লেনদেন করা যাবে। তিনি বলেন, তুলনামূলক স্বল্প খরচে এই সেবা পাবেন গ্রাহকরা। রূপালী ব্যাংকের কার্ড হোল্ডাররা এই কার্ড ব্যবহার করে টাকা উত্তোলন করা ছাড়াও কেনাকাটা, মোবাইল রিচার্জ, ইউটিলিটি বিল পরিশোধসহ নানা রকম সুবিধা উপভোগ করতে পারবেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫০০ শয্যাবিশিষ্ট মুগদা জেনারেল হাসপাতালের পরিচালক ডা. শহিদ মো. সাদিকুল ইসলাম, মুগদা মেডিকেল কলেজের প্রিন্সিপাল ডা. শাহ গোলাম নবী (তুহিন), রূপালী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক খন্দকার আতাউর রহমান ও অরুন কান্তি পাল। এ ছাড়াও প্রধান কার্যালয়ের জিএম মো. শফিকুল ইসলাম, ঢাকা দক্ষিণ বিভাগীয় কার্যালয়ের জিএম মো. আ. রহিম, ঢাকা সেন্ট্রাল জোনের ডিজিএম তাজ উদ্দীন আহমদ, মুগদা শাখার ব্যবস্থাপক মো. শাকিল হুদাসহ ব্যাংক ও হাসপাতালের উর্ধতন কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রূপালী ব্যাংক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ