Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

৫০ দিনেই কোটি ফলোয়ার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

মাত্র ৫০ দিনেই ভিডিও শেয়ারিং অ্যাপ টিকটকে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠির ফলোয়ার এক কোটি ছাড়িয়েছে। এ নিয়ে তিনি নিজের ইনস্টাগ্রাম আইডিতে একটা ভিডিও শেয়ার করেছেন। ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, ‘৫০ দিনে কেউ এক কোটি কামাতে পারে? আমি পেরেছি। তবে আমি একা না আপনাদের সঙ্গে নিয়েই পেরেছি।’ নিজের টিকটক অ্যাকাউন্টের ফলোয়ারের সংখ্যা এক কোটি ছাড়ানোর কথাই সেখানে উল্লেখ করেছেন শিল্পা।

বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন শিল্পা শেঠি। এক সময় শাহরুখ খান, অক্ষয় কুমার ও সালমান খান থেকে শুরু করে সুনীল শেঠি সবার সঙ্গে জমিয়ে কাজ করেছেন তিনি।
শিল্পা শুধু ভালো অভিনেত্রীই নন। একজন ভালো ড্যান্সারও। নিজের স্বামী ও সন্তানকে নিয়ে তার সুখের সংসার রয়েছে। তবে বহুদিন কোনো সিনেমা করতে দেখা যাচ্ছে না এ অভিনেত্রীকে।
সিনেমা থেকে দূরে থাকলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে শিল্পা খুব অ্যাকটিভ। সব সময় নিজের জীবনের ভালো মুহূর্ত ফ্যানদের সঙ্গে শেয়ার করেন তিনি। সূত্র : নিউজ ১৮।



 

Show all comments
  • jack ali ১৬ ফেব্রুয়ারি, ২০২০, ১২:২৫ পিএম says : 0
    We don't want to see all these indecent women-----It can corrupt the men in our country.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফলোয়ার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ