Inqilab Logo

ঢাকা, রোববার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬, ০৩ শাবান ১৪৪১ হিজরী

মেহেদী না মুছতেই মৃত্যু

বিভিন্ন স্থানে নিহত আরো ১১

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

নববিবাহিত তরুণী পুতুল আক্তার (১৮)। ভালোবাসা দিবসে স্বামীর সঙ্গে ঘুরতে বের হয়ে বাড়ি ফিরলেন লাশ হয়ে। গত শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার কোড্ডা সড়ক সেতুর কাছে এ দুর্ঘটনায় ঘটে। এছাড়া গত ২৪ ঘণ্টায় দেশের বিভিন্ন স্থানে ১১ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এদের মধ্যে গাজীপুরে পৃথক দুর্ঘটনায় ৪ জন, কক্সবাজার ও ময়মনসিংহে ২ জন করে, নাটোর, গোপালগঞ্জ ও আশুগঞ্জে একজন করে। আহত হয়েছে ১০ জন।
গাজীপুর : গাজীপুরের শ্রীপুরে পৃথক ২টি সড়ক দুর্ঘটনায় ২জন এবং রাজেন্দ্রপুরের জাতীয় উদ্দ্যানের সামনে অপর এক দুর্ঘটনায় ২জন নিহত ও ৩০ জন আহত হয়েছে। দুর্ঘটনায় নিহতদের পরিচয় পাওয়া যায়নি। গতকাল সকালে ঢাকা ও ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর জেলায় এই দুর্ঘটনাগুলো ঘটে।
স্থানীয়রা জানায়, সকালে রাজেন্দ্রপুরের জাতীয় উদ্দ্যানের সামনে ময়মনসিংহগামী এনা পরিবহন একই দিকগামী অপর একটি কাভার্ডভ্যানকে ওভারটেক করতে গেলে ভ্যানের পেছনে সজোরে আঘাত করে। এতে ঘটনাস্থলে এনা পরিবহনের সুপারভাইজার ও হেলপার নিহত হয়। অপরদিকে, মাওনা হাইওয়ে থানার ওসি জানায়, সকালে ওই যুবক শ্রীপুর উপজেলার গিলাবেড়াইদ এলাকায় ঢাকা ও ময়মনসিংহ মহাসড়ক পার হচ্ছিলেন। এসময় ঢাকাগামী দ্রুতগতির একটি বাস তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এছাড়া সকাল সোয়া ১০টার দিকে একই মহাসড়কের শ্রীপুরের জৈনাবাজার এলাকায় রাস্তা পারাপারের সময় এক বৃদ্ধ মারা গেছেন।
ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার কোড্ডা তিতাস সেতু এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পুতুল আক্তার নামে এক নববধ‚ নিহত হয়েছেন। গত শুক্রবার সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের স্বামী দেলোয়ার হোসেনকে আহত অবস্থায় ঢাকায় নেয়া হয়েছে। নিহত পুতুল জেলার আখাউড়া উপজেলার নারায়ণপুর গ্রামের দেলোয়ার মিয়ার স্ত্রী।
পুলিশ ও নিহতের মামাতো ভাই মো. শাহাদাত হোসেন জানান, আখাউড়া উপজেলার মাছিগাছা গ্রামের মানিক মিয়ার মেয়ে পুতুল আক্তারের সঙ্গে একই উপজেলার নারায়ণপুর গ্রামের নাসির মিয়ার ছেলে ওমান প্রবাসী দেলোয়ার হোসেনের গত দেড় মাস আগে পুতুলের বিয়ে হয়। ভালোবাসা দিবস উপলক্ষে দেলোয়ার তার সদ্য বিবাহিতা স্ত্রী পুতুলকে নিয়ে মোটরসাইকেল যোগে ফুফুর বাড়িতে ঘুরতে যান।
বাড়ি ফেরার পথে মোটরসাইকেলটি সদর উপজেলার কোড্ডা তিতাস সেতু এলাকায় পাথরে স্লিপ করে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় দেলোয়ার ও তার স্ত্রী পুতুল গুরুতর আহত হন। পরে তাদের আহতাবস্থায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিলে চিকিৎসক পুতুলকে মৃত ঘোষণা করেন। এ সময় দেলোয়াকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়।
গুরুদাসপুর (নাটোর) : বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের গুরুদাসপুর উপজেলার কাছিকাটা এলাকায় বাসের চাকায় পিষ্ট হয়ে ডা. হাবিবুর রহমান (৩৫) নামের এক মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। রাত ৮টার দিকে কাছিকাটা নামক স্থানে ওই দুর্ঘটনা ঘটে। নিহত ডা. হাবিবুর রহমান কাছিকাটা এলাকার ফরিদ মাস্টারের ছেলে।
কক্সবাজার : মেরিনড্রাইভ সড়কে অটোরিক্সা ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও ৫ পর্যটক আহত হয়েছে। গতকাল শনিবার দুপুর দেড়টায় এ ঘটনা ঘটে। পর্যটকবাহী মাইক্রোবাস ইনানী যাবার পথে অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলে দুই জনের মৃত্যু হয়েছে। আশুগঞ্জ : ঢাকা সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে গত শুক্রবার ট্রাক চাপায় অজ্ঞাত (৪৫) এক ব্যক্তি নিহত হয়েছেন। তবে নিহতের নাম- পরিচয় জানাতে পারেনি পুলিশ।
গোপালগঞ্জ : গোপালগঞ্জে ঘন কুয়াশার মধ্যে বাস নিয়ন্ত্রণ হারিয়ে গতকাল শনিবার খাদে পড়ে আলীম মোল্লা (৬৫) নামে এক বৃদ্ধ নিহত ও কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। নিহত আলীম মোল্লা মুকসুদপুর উপজেলার দিগনগর ইউনিয়নের ভাজনদী
ময়মনসিংহ : ময়মনসিংহের তারাকান্দায় বাস, ট্রাক্টর ও সিএনজি অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে গত শুক্রবার দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন ১০ জন। দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন, তারাকান্দা উপজেলার রাউতনবাড়ি গ্রামের কাজী আলাল (৩৪) এবং শাহজাহান মিয়ার ছেলে রাশেদুল ইসলাম (১৭)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ