Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে ইয়াবা ব্যবসায়ীসহ আটক ১০

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২০, ৪:৩৩ পিএম

বেগমগঞ্জ ও সেনবাগ উপজেলার পৃথকস্থানে অভিযান চালিয়ে ৪ মাদক ব্যবসায়ী ও ৬ মাদক সেবীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ ডিবি। এসময় তাদের কাছ থেকে ৫০পিস ইয়াবা ও ইয়াবা সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।
রোববার দুপুরে আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। আটককৃতরা হলো, বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের ঘাটলা এলাকার সাফায়েত উল্যা টিপু, রাশেদ, ইবনে ইসাক তনু, হাছান, পারভীন এছান রিশাদ, সেনবাগ উপজেলার কেশরপাড় ইউনিয়নের ইটবাড়িয়া এলাকার রাজু আহমেদ, বাবুল, তোফাজ্জল হোসেন দুলাল, লিটন, হুমায়ন কবির।
গোয়েন্দা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মো. সাঈদ মিয়া ও মোহাম্মদ আশিকুর রহমানের নেতৃত্বে বেগমগঞ্জ এবং সেনবাগের পৃথকস্থানে অভিযান পরিচালনা করা হয়। এসময় বেগমগঞ্জের ঘাটলা গ্রামের সুরুজ মিয়ার বাড়ী সংলগ্ন ব্রিজের উপর থেকে ২০পিস ইয়াবাসহ মাদক কারবারি সাফায়েত উল্যা টিপুসহ আরো চার সেবিকে আটক করা হয়।
অপরদিকে সেনবাগ উপজেলার ইটবাড়িয়া এলাকার কেশরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে ৩০পিস ইয়াবাসহ মাদক কারবারি রাজু, বাবুল ও তোফাজ্জেল হোসেন দুলালসহ আরো দুই সেবিকে আটক করা হয়েছে।
নোয়াখালী গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে কারাগারে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ