Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

মাদকমুক্ত রাখতে হলে শিক্ষার্থীদের অগ্রনী ভূমিকা পালন করতে হবে -মেনন

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২০, ৫:৫৪ পিএম

কমরেড রাশেদ খান মেনন বলেছেন, মাদক মুক্ত রাখতে হলে আগে শিক্ষার্থীদের অগ্রনী ভূমিকা পালন করতে হবে। এসময় তিনি শিক্ষার্থীদের অবিভাবক ও শিক্ষকদেরকেও মাদক মুক্ত সমাজ গড়তে এগিয়ে আসার আহবান জানান।
রোববার কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার বিলুপ্ত ছিটমহল দাসিয়ারছড়ার রাশেদ খান মেনন মহাবিদ্যালয় ও উত্তর বড়ভিটা আব্দুল কুদ্দুস মিয়া প্রতিবন্ধী বিদ্যালয় পরিদর্শন কালে একথা বলেন সাবেক মন্ত্রী, সমাজ কল্যাণ মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি কমরেড রাশেদ খাঁন মেনন এমপি।
বিলুপ্ত ছিটমহলের রাশেদ খাঁন মেনন মহাবিদ্যালয় প্রাঙ্গনে এ সময় তাকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্বারক প্রদান করা হয়। পরে দুপুর দুইটায় তিনি উপজেলার আব্দুল কুদ্দুস মিয়া প্রতিবন্ধী বিদ্যালয় পরিদর্শনে যান। বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরিফুল ইসলামে সভাপতিত্বে সংক্ষিপ্ত সভায় সাবেক এ মন্ত্রী শুভেচ্ছা বক্তব্য রাখেন। উপস্থিত ছিলেন উপজেলা ওয়াকার্স পার্টির সভাপতি সোহরাব হোসেন, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আব্দুল মজিদ, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মজিবর রহমান,ছিটমহল বিনিময় কমিটির সাবেক নেতা আলতাফ হোসেন, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য সহকারী শিক্ষক জাহেদুল হক প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেনন

২২ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ