Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী

বিশ্বকাপ বিজয়ী ক্রিকেটার ইমনকে নোয়াখালীতে গণসংবর্ধনা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২০, ৭:০৮ পিএম

বাংলাদেশ অনুর্ধ-১৯ যুব ক্রিকেট বিশ্বকাপ বিজয়ী ক্রিকেটার পারভেজ হোসেন ইমন নিজ জন্মস্থান নোয়াখালীর বেগমগঞ্জে সর্বস্তরের জনগণের ভালবাসায় সিক্ত হন। রবিবার বিকেলে বেগমগঞ্জের ছয়ানী ইউনিয়নের ছয়ানী উচ্চ বিদ্যালয় মাঠে তাকে গর্ণসংবধ্যনা দেওয়া হয়। লায়ন ইসমাইল-ফিরোজ ফাউন্ডেশন এ সংবর্ধনার আয়োজন করেন।

লায়ন ইসমাইল হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন লায়ন ফিরোজ আলম। বিশেষ অতিথি ছিলেন স্থানীয় ছয়ানী ইউপি চেয়ারম্যান মো: শাহাদাত হোসেন রশিদ, মেহেদী হাসান মিঠু, ছয়ানী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলমগীর হোসেন।
এতে বক্তব্য রাখেন এডভোকেট রবিউল হোসেন পলাশ, ছয়ানী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মীর হোসেন বিএসসি। সংবর্ধনা সভায় ইমনের সহপাঠি, আত্মীয় স্বজনসহ দূর দূরান্ত থেকে বিপুল সংখ্যক ক্রিকেট প্রেমী অংশগ্রহণ করেন। এ সময় বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে ইমনকে ফুল ও ক্রেস্ট দেওয়া হয়। এর আগে এলাকার যুবক ও তরুণরা তাকে বিশাল মটর শোভাযাত্রা সহকারে সংবর্ধনাস্থলে নিয়ে আসে। পারভেজ হোসেন ইমন নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ছয়ানী ইউনিয়নের ভবানী জীবনপুর গ্রামের সিরাজ বাবুলের ছেলে। তিন ভাই বোনের মধ্যে সবার ছোট ইমন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবর্ধনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ