Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬, ০৫ শাবান ১৪৪১ হিজরী

দারিদ্র্য বিমোচনে বাংলাদেশ এখন রোল মডেল

দোহারে সালমান এফ. রহমান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

ঢাকার দোহারে সালমান ফজলুর রহমান ফাউন্ডেশনের পক্ষ থেকে দারিদ্র্য বিমোচনের লক্ষ্যে চরাঞ্চলের হতদরিদ্রদের মাঝে ৫০টি দুগ্ধজাত গরু ও নারীদের মাঝে ১০০টি সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। গত শনিবার বিকেলে ঢাকার দোহার উপজেলার জয়পাড়ায় জেলা পরিষদ ডাকবাংলোতে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গবাদিপশু ও সেলাই মেশিন বিতরণ করেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বিগত সময়ের বাংলাদেশের চেয়ে বর্তমান বাংলাদেশ অনেক এগিয়ে। দারিদ্র্য বিমোচনে বাংলাদেশের অবস্থান এখন ৬০ ভাগ থেকে ২২ তে নেমে এসেছে।
ফজলুর রহমান ফাউন্ডেশনের সদস্য সচিব আব্দুর রউফের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন, নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন ঝিলু, দোহার উপজেলা নির্বাহী অফিসার আফরোজা আক্তার রিবাসহ আরও অনেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দারিদ্র্য

১৮ ডিসেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন