Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬, ১১ শাবান ১৪৪১ হিজরী

ছোটবেলা থেকেই মাকে থাপ্পড় খেতে দেখেছি : তাপসী পান্নু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২০, ১০:০১ পিএম

ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে তাপসীর নতুন চমক। একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। ভিডিওতে দেখা যায় তাপসীকে ছেলের বাড়ি থেকে দেখতে এসেছে। খাওয়ার প্রসঙ্গে উঠে থাপ্পড়ের গল্প। যেন থাপ্পড় কোনও বিষয়ই নয়। এ সব তো বাড়িতে চলতেই থাকে।

তাপসীও সহজেই বলেন ‘আমি ফুডি নই। তবে ছোটবেলা থেকেই মাকে থাপ্পড় খেতে দেখেছি। মায়ের এক গালে বাবার অফিসের স্ট্রেস আর এক গালে বাড়ির স্ট্রেসের থাপ্পড়ের দাগ। থাপ্পড়ের সঙ্গে আমি পরিচিত।’ এই বলে যেন সপাটে সমাজের ওপর থাপ্পড় চড়ালেন তাপসী।

ভিডিয়োতে দেখা গেল থাপ্পড়ের সাথে অভ্যস্ত মেয়েকে এক কথায় বিয়ে করতে রাজি পাত্র ও তার পরিবার। তাপসী আবার পাত্রের উদ্দেশে বলেন, ‘আমিও তোমায় বিয়ে করতে রাজি। কিন্তু তোমায় আমি ভালবাসি না। ভালবাসায় থাপ্পড় আসতে পারে না। প্রেম কি থাপ্পড় মারার লাইসেন্স?’

গোটা বিশ্বের কাছেই এই প্রশ্ন রাখছেন তাপসী। ‘ভায়োলেটাইন ডে’ কে ভিডিয়োর মাধ্যমেই ‘ভ্যালেন্টাইন্স ডে’ তে পরিণত করলিন তাপসী।



 

Show all comments
  • Sk Mesbahul Islam ১৭ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৫ পিএম says : 0
    Haame e baat yekin nehi hota hai k itna high profile society mein itna nicha aur gandha cum hota hai.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৭ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন