Inqilab Logo

ঢাকা, রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬, ১০ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

ফতুল্লায় বস্তিতে ভয়াবহ আগুন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের ফতুল্লা থানার ইসদাইর বাজারের পাশে জলাধারের ওপর গড়ে উঠা বস্তিতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আগুনে প্রায় ৬০টি বসত ঘর ও গার্মেন্টসের ঝুটের গুদাম পুড়ে গেছে।

গত শনিবার রাত পৌঁনে তিনটায় অগ্নিকন্ডেের ওই ঘটনা ঘটে। আগুন পুরো বস্তিতে ছড়িয়ে পড়লে ধোঁয়ায় চারপাশ আচ্ছন্ন হয়ে পড়ে। শোরগোল আর আগুনের উত্তাপে ঘুম থেকে জেগে বস্তিবাসী আতঙ্কে ছোটাছুটি করতে থাকে। তবে অগ্নিকন্ডেে কোন হতাহতের খবর পাওয়া যায়নি।
এদিকে অগ্নিকন্ডেের খবর পেয়ে নারায়ণগঞ্জের মন্ডলপাড়া, হাজীগঞ্জ ও আদমজী ফায়ার স্টেশন থেকে ১০টি ইউনিট এসে প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। বস্তিবাসী ও স্থানীরদের ধারণা, মশার কয়েল অথবা বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকন্ডের সূত্রপাত হয়ে থাকতে পারে।
নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফিন জানান, তিনটি স্টেশনের দশটি ইউনিটের দমকল কর্মীদের প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে আগুনে কেউ হতাহত বা দগ্ধ হয়নি। আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্তের পর নিশ্চিত করে বলা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বস্তি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ