Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬, ০৫ শাবান ১৪৪১ হিজরী

ভারতীয় নাগরিকের মালামাল চুরির ঘটনায় গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ভারতীয় নাগরিকদের মালামাল চুরির ঘটনায় অভিযুক্ত সিএনজি অটোরিকশা চালককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সকাল ১১টার দিকে রাজধানীর ধোলাইপাড় এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতের নাম হাবিব হাওলাদার (৩৭)। 

ওয়ারী থানার এসআই মো. জহির হোসেন জানান, গত ১১ ফেব্রুয়ারি চুরি হওয়ার পর থেকে ওয়ারী ও যাত্রাবাড়ী থানার দু’টি টিম যৌথভাবে অভিযান শুরু করে। তারা ওই সিএনজির নাম্বার সনাক্ত করে চালকের নাম-ঠিকানা সনাক্ত করে। এক পর্যায়ে ওই দিনেই সিএনজি অটোরিকশাসহ চুরি করা যাবতীয় মালামাল উদ্ধার করা হয়। কিন্তু পুলিশের উপস্থিতি বুঝতে পেরে সিএনজি চালক হাবিব পালিয়ে যায়। পরে গতকাল ধোলাইপাড়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।
এর আগে গত ১১ ফেব্রুয়ারি ভারতীয় নাগরিক গণেশ চন্দ্র সরকার তার স্ত্রী ও তার বন্ধু প্রবীর কুমার গুহ এবং বন্ধু পত্মীসহ কমলাপুর রেলস্টেশন থেকে ১৫ ফেব্রুয়ারির মৈত্রী এক্সপ্রেসের চারটি টিকিট কাটেন। ওই দিন সকাল পৌনে ১১টার দিকে সিএনজি অটোরিকশা যোগে স্বামীবাগ লোকনাথ ব্রহ্মচারীর মন্দিরে তারা রওনা দেন। পথিমধ্যে তারা হালকা নাস্তা করবেন বলে ভাড়াকৃত সিএনজি চালককে একটি খাবারের দোকানের সামনে থামানোর জন্য অনুরোধ করেন। সে অনুযায়ী বেলা সাড়ে ১১টার দিকে ওয়ারী থানার অভয়দাস লেনের একটি খাবারের দোকানের সামনে অটোরিকশা থামান চালক। চার পর্যটকের সবাই অটোরিকশা থেকে নামেন এবং চালককেও তাদের সঙ্গে নাস্তা করতে যাওয়ার অনুরোধ করেন। সিএনজি অটোরিকশা চালক যাত্রীদের সাথে না গিয়ে তাদের নাস্তা করে আসতে বলেন। পরে তারা নাস্তা করতে গেলে সিএনজি চালক মালামাল নিয়ে পালিয়ে যায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ