Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬, ১১ শাবান ১৪৪১ হিজরী

লাইপজিগকে ছাড়িয়ে শীর্ষে বায়ার্ন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২০, ১২:১০ এএম

প্রথমার্ধেই তিন গোলে এগিয়ে ছিল বায়ার্ন মিউনিখ। বিরতির পর ব্যবধান আরও বাড়ালেন সের্গে জিনাব্রি। বড় জয়ে বুন্ডেসলিগায় পয়েন্ট টেবিলের শীর্ষে ফিরল বর্তমান চ্যাম্পিয়নরা। রোববার কোলনের মাঠে ৪-১ গোলে জিতেছে বায়ার্ন। সব প্রতিযোগিতা মিলে ছয় ম্যাচে অপরাজিত রইল হ্যান্স ফ্লিকের দল। ২২ ম্যাচে ১৪ জয় ও চার ড্রয়ে তাদের পয়েন্ট হলো ৪৬। সমান ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে লাইপজিগ।

ম্যাচের তৃতীয় মিনিটেই গোল উৎসব শুরু করেন রবের্ত লেভানদোভস্কি। টমাস মুলারের পাস পেয়ে ডি-বক্সের ভেতরে দূরহ কোণ থেকে জাল খুঁজে নেন দারুণ ছন্দে থাকা এই পোলিশ ফরোয়ার্ড। চলতি আসরে এটি তার ২৩তম গোল। দুই মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন কিংসলে কোমান। দ্বাদশ মিনিটে আরও এক গোল করে দলকে সুবিধাজনক জায়গায় নিয়ে যান জিনাব্রি। ২৯তম মিনিটে জার্মান এই মিডফিল্ডারের শট ফেরে ক্রসবারে লেগে।

৬৬তম মিনিটে দুর্দান্ত এক গোলে দলকে ৪-০ ব্যবধানে এগিয়ে নেন জিনাব্রি। তিন ডিফেন্ডারকে কাটিয়ে ডান পায়ের বাঁকানো শটে লক্ষ্যভেদ করেন তিনি। চলতি আসরে এটি তার নবম গোল। চার মিনিট পর ব্যবধান কমান কোলনের জার্মান স্ট্রাইকার মাক উট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন