Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬, ০৫ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

রিয়ালকে রুখে দিল সেল্টা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২০, ৪:১৩ এএম

প্রথমার্ধে ফেদোর সোমলভের গোলে এগিয়ে ছিল লা লিগার পয়েন্ট টেবিলের নিজের সারির দল সেল্টা ভিগো। দ্বিতীয়ার্ধের শুরুতেই রিয়াল মাদ্রিদ গোল পরিশোধ করে পরে এগিয়েও গিয়েছিল। কিন্তু শেষদিকে একটি গোল হজম করে পয়েন্ট ভাগাভাগি করতে হয় জিনেদিন জিদানের দলের।

রোববার রাতে বার্নাব্যুতে ঘরের মাঠে এই হোঁচট খাওয়ার পরও পয়েন্ট টেবিলে নিজেদের আধিপত্য ধরে রেখেছে রিয়াল। ২৪ ম্যাচে ৫৩ পয়েন্ট শীর্ষে আছে তারা। অন্যদিকে সমান সংখ্যক ম্যাচে ৫২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে বার্সেলোনা।

ম্যাচ শুরুর ৭মিনিটের মাথায় ফেদোর সোমলভের দুর্দান্ত গোলে এগিয়ে যায় সেল্টা। প্রথমার্ধে গোল পরিশোধের জন্য মরিযা হয়ে ছিল রিয়াল। আক্রমণও করেছিল যথেষ্ঠ। কিন্তু তাতেও সমতা ফেরেনি। বিরতির পর নতুন ছন্দ খুঁজে পায় রিয়াল ম্যাচের ৫২ মিনিটে টনি ক্রুসের গোলে সমতায় ফেরে তারা। এর ১৩ মিনিট পর পেনাল্টি থেকে গোল আদায় করে নেন সার্জিও রামোস। এগিয়ে যায় শিরোপাপ্রত্যাশীরা।

তবে ম্যাচের ৮৬তম মিনিটে সেল্টার ফরোয়ার্ড শান্তি মিনা জালের দেখা পান। তাতে স্কোর লাইন দাঁড়ায় ২-২ এ। তারপর কোন দলই আর সুযোগ কাজে লাগাতে পারেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন