Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬, ১২ শাবান ১৪৪১ হিজরী

ভোলার চর সামাইয়ায় সপ্তম শ্রেণীর ছাত্রীকে ধর্ষনের অভিযোগ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২০, ৯:৪১ এএম

ভোলার চরফ্যাশনে ৫ ধর্ষনকারী গ্রেফতার, দৌলতখানের হাত পা বেধে গণধর্ষণের ৫ দিন না যেতেই এবার ভোলার চরসামাইয়া ইউনিয়নে এক শিশু সপ্তম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রবিবার রাতে ওই শিশুকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে পুলিশ কর্মকর্তারা হাসপাতালে ছুটে যায়। তবে আসামীকে গ্রেফতার করতে পারেনি।
স্থানীয় ও নির্যাতনের শিকার ওই শিশুর পরিবার সূত্রে জানা গেছে, ভোলা সদরের চরসামাইয়া ইউনিয়নের সাহেবের চর এলাকার দাখিল মাদ্রাসার সপ্তম শ্রেণীর ছাত্রীকে ঘরে একা রেখে তার মা ঔষধ আনতে দোকানে যায়। এই সময় পাশের বাড়ির সেলিমের পুত্র রায়হান ঘরে একা পেয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করে। এসময় ছাত্রীর আত্মচিৎকার শুনে এলাকার লোক ছুটে আসলে রায়হান পালিয়ে যায়। পরে ওই শিশুকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে গাইনী ওয়ার্ডে ভর্তি করা হয়। ভোলা অতিঃ পুলিশ সুপার (সদর সার্কেল) মহসিন আল ফারুক জানান, তারা খবর পাওয়ার সাথে সাথে আসামীকে গ্রেফতারের জন্য চেষ্টা চালাচ্ছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ