Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

যমুনা সেতুর পশ্চিমে তীব্র যানজট

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২০, ১২:৪০ পিএম

কুয়াশায় দুর্ঘটনা রোধে যমুনা সেতুর ওপর নিয়ন্ত্রিতভাবে গাড়ি ছাড়ায় সিরাজগঞ্জের মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।
আজ সোমবার সকাল থেকে বঙ্গবন্ধু যমুনা সেতু পশ্চিম মহাসড়কে এ যানজটের সৃষ্টি হয়।
সেতুতে ধীরে ধীরে যান চলাচল করায় যানজট কড্ডর মোড় ছাড়িয়ে নলকা উপজেলা পর্যন্ত বিস্তৃত হয়েছে। এতে সিরাজগঞ্জের মহাসড়ক পুরো মহাসড়ক অচল হয়ে পড়েছে।
সয়দাবাদ এলাকার ব্যবসায়ী আশরাফুল ইসলাম বলেন, মহাসড়কে একটি গাড়িও চলাচল করছে না। যাত্রীরা গাড়ি থেকে নেমে সড়কে বসে রয়েছেন। সয়দাবাদ স্টেশন এলাকায় গানের আসর বসিয়েছেন যাত্রীরা।
বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি সৈয়দ শহীদ আলম জানান, সকাল থেকে সেতুর টোলপ্লাজা বন্ধ থাকার কারণে যানজটের সৃষ্টি হয়েছে। টোলপ্লাজা স্বাভাবিক হলেই যান চলাচল স্বাভাবিক হবে বলে জানান তিনি।
সেতু ট্রাফিক কন্ট্রোলার মাহবুবুর রহমান খান জানান, ঘন কুয়াশার কারণে সেতুর ওপর ১০০ মিটার দুরত্বের গাড়ি দেখা যাচ্ছে না। তাই দুর্ঘটনা রোধে সেতুর পশ্চিম দিক থেকে একটা ও পূর্ব দিক থেকে একটা করে গাড়ি ছাড়ছি।
ভোর সাড়ে ৫টার দিকে সেতুর ওপর কিছুই দেখা যাচ্ছিলো না। একটি করে গাড়ি সেতু পার করায় সেতুর পশ্চিম মহাসড়কে যানজটের সৃষ্টি হয়েছে বলেও জানান বঙ্গবন্ধু সেতু ট্রাফিক কন্ট্রোলার মাহবুবুর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যমুনা সেতু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ