Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

নেত্রকোনার সীমান্ত এলাকা দিয়ে পাচার কালে ১৩টি ভারতীয় গরু আটক করেছে বিজিবি

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২০, ১:২৫ পিএম

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৩১ ব্যাটালিয়নের জোয়ানরা রবিবার রাতে মধ্যনগর উপজেলার রংপুর নামক স্থান থেকে বাংলাদেশে পাচার কালে ১৩টি ভারতীয় গরু আটক করেছে। 

বিজিবি ৩১ ব্যাটালিয়ন, নেত্রকোনার উপ-অধিনায়ক মেজর নুরুদ্দীন মাকসুদ এক প্রেস বিজ্ঞপ্তি মারফত জানান, মধ্যনগর উপজেলার উত্তর বংশীকুন্ডা ইউনিয়নের মোহনপুর বিওপি’র নায়েক সুবেদার মোঃ আব্দুর রব হাওলাদারের নেতৃত্বে বিজিবি একটি টহল দল রবিবার গভীর রাতে সীমান্ত এলাকায় টহল দিচ্ছিল। রাত আনুমানিক ৩টা ২০ মিনিটের দিকে ভারতীয় সীমান্ত ১১৮৮/২ এস নং মেইন পিলার হতে ৫ শত গজ বাংলাদেশের অভ্যন্তরে রংপুর নামক এলাকা দিয়ে গরু পাচারকালে বিজিবি’র জোয়ানরা ১৩টি ভারতীয় গরু আটক করে। বিজিবি’র উপস্থিতি টের পেয়ে গরু পাচারকারীরা পালিয়ে যায়।

তিনি আরো জানান, ১৩টি ভারতীয় গরুর আনুমানিক মূল্য ৪ লাখ ৫৫হাজার টাকা। আটককৃত ১৩টি গরু সোমবার সকালে নেত্রকোনা কাস্টমস্ অফিসে জমা দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিজিবি


আরও
আরও পড়ুন