Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬, ০৮ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

বগুড়ায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে যুবক নিহত

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২০, ৫:২৮ পিএম

বগুড়া শহরের নিশিন্দারায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে যুবক নয়ন হোসেন (৩০) নিহত হয়েছে। নিহত নয়নের লাশ উদ্ধার করে বগুড়া সদর থানা পুলিশ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে প্রেরণ করে। রবিবার মাঝরাতে সংঘঠিত এই হত্যাকান্ডের রহস্য উন্মোচনে পুলিশ সদস্যরা অভিযান অব্যাহত রেখেছে।
বগুড়া সদর থানা পুলিশ সুত্রে জানা যায়, গত ১৩ ফেব্রুয়ারি নিহত নয়ন এর খালাতো ভাই কুইনকে (২২) বগুড়া শহরের নিশিন্দারা এলাকায় কয়েকজন সন্ত্রাসী ছুরিকাঘাত করে পালিয়ে যায়। নিশিন্দারা চকরপাড়ার আবদুল মজিদের ছেলে নয়ন হোসেন তাকে দেখতে হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে শহরের নিশিন্দারা খাঁ পাড়া এলাকায় পৌঁছলে এক দল সন্ত্রাসী তার গতিরোধ করে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ছুরিকাহত নয়নের চিৎকার শুনতে পেয়ে পথচারিরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে।
বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান জানান, প্রথমিকভাবে ধারণা করা হচ্ছে এলাকার আধিপত্য বিস্তার নিয়ে এ ঘটনা ঘটে থাকতে পারে।এঘটনার সাথে যারা জড়িত তাদের গ্রেফতারে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাত

২৮ মার্চ, ২০২০
৭ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ