Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাটকেলঘাটায় ট্রাক চাপায় ডাচবাংলা ব্যাংকের এডিসি ম্যানেজার নিহত

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২০, ৫:৫৬ পিএম
সাতক্ষীরায় ট্রাক চাপায় পাটকেলঘাটা ডাচবাংলা ফাস্ট ট্র্যাকের এডিসি ম্যানেজার শামসুর রহমান সানা নিহত হয়েছেন। সোমবার ১৭ ফেব্রুয়ারি  বেলা দুইটার দিকে সাতক্ষীরা-খুলনা সড়কের পাটকেলঘাটা থানার বঙ্গবন্ধু হাইস্কুলের সামনে এ দূর্ঘটনাটি ঘটে।
নিহত শামসুর রহমান সানা (৪০) সাতক্ষীরার আশাশুনি উপজেলার শ্রীউলা গ্রামের শহিদুল্লাহ সানার ছেলে। তিনি পাটকেলঘাটা সদরের ডাচবাংলা ফাস্ট ট্র্যাকের এডিসি ম্যানেজার হিসেবে দায়িত্বপালন করছিলেন।
 প্রত্যক্ষদর্শীরা জানান, মটরসাইকেলযোগে অফিস শেষে বাড়ি ফিরছিলেন শামসুর রহমান। বঙ্গবন্ধু হাইস্কুলের সামনে পৌঁছালে পিসলে মটরসাইকেল থেকে ছিটকে পড়েন। এমন সময় পেছন থেকে একটি দ্রুতগামী ট্রাক তাকে চাপা দেয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় শামসুর রহমানের।
পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) ওয়াহিদ মোর্শেদ বলেন, মরদেহটি উদ্ধার করা হয়েছে। ঘাতক ট্রাকটি দ্রুত গতিতে পালিয়ে যায়। ট্রাকটি আটকের চেষ্টা চলছে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রাক চাপা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ