Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

আড়াইহাজারে ২৯ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

আড়াইহাজার (নারায়নগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২০, ৬:১২ পিএম

নারায়নগঞ্জের আড়াইহাজারে স্ত্রী হত্যার দায়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মতিনকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ। মতিন উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের ঝাউকান্দী গ্রামের মৃত জিন্নত আলীর ছেলে । নিহত স্ত্রী জান্নাত একই ইউনিয়নের হাজীর টেক গ্রামের ফয়েজ উদ্দিনের মেয়ে। গতকাল সোমবার বেলা ১১ টায় কালাপাহাড়িয়া পুলিশ তদন্ত কেন্দ্রের এস ,আই সহিদুল ও এ,এস আই আমিনুল ইসলাম সঙ্গী ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে মতিনকে বদলপুর গ্রাম থেকে গ্রেফতার করে।
পুলিশ জানায়, ১৯৮৮ সালের উপজেলার হাজীরটেক গ্রামের ফয়েজ উদ্দিনের মেয়ে জান্নাত হত্যার দায়ে আড়াইহাজার থানায় একটি মামলা হয়। (যার নং -৭(৬)৮৮ )। ওই মামলায় ১৯৯১ সালে দ্রুত বিচার ট্রাইবুনালে মতিনের যাবজ্জীবন সাজা হয়ে আদালতের গ্রেফতারি পরোয়ানা জারী হয়।
আড়াইহাজার থানার ওসি মোঃ নজরুল ইসলাম জানান, সাজা হওয়ার পর থেকে মতিন ২৯ বছর পলাতক ছিল। সে নিজ গ্রাম ছেড়ে বদলপুর গ্রামে বসবাস করে পরিচয় গৌপন করে বসবাস করে আসছিল। । গতকাল সোমবার গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করে নারায়নগঞ্জ জেলহাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যাবজ্জীবন সাজাপ্রাপ্ত


আরও
আরও পড়ুন