Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হালুয়াঘাটে শিক্ষিকার ডাস্টারের আঘাতে আহত স্কুলছাত্র হাসপাতালে

ফুলপুর(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২০, ৬:৫১ পিএম

ময়মনসিংহের হালুয়াঘাটে নাহিদ হাসান (৭) নামে প্রাথমিক বিদ্যালয়ে পড়ুয়া তৃতীয় শ্রেণীর এক ছাত্র’কে শিক্ষিকার ডাস্টারের পিটুনিতে আহত হওয়ার অভিযোগ উঠেছে। আহত শিক্ষার্থীকে রবিবার রাত ৮ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রবিবার দুপুরে উপজেলার খরমা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থীর পিতা আবু রায়হান বলেন, দুপুরে গণিত পড়া না পারায় ঐ বিদ্যালয়ের শিক্ষিকা ফরিদা খাতুন আমার ছেলেকে ডাস্টার দিয়ে পিঠে এলোপাথাড়ি পেটায়। ছেলে ভয়ে বাড়িতে কাউকে কিছু বলেনি। রাতে খাবার খাওয়ার সময় সে বমি করে। পরে ঘটনা খুলে বললে আমি দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করি।

এ ঘটনার খবর পেয়ে রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ রেজাউল করিম, সহকারি শিক্ষা কর্মকর্তা মোশারফ হোসেন আহত শিক্ষার্থীকে দেখতে হাসপাতালে যান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ডাঃ সৈয়দ সাদ ইবনে ওয়াসেক বলেন, রাতে ঐ শিক্ষার্থীকে তার বাবা মা হাসপাতালে ভর্তি করেন। তার চিকিৎসা চলছে। প্রাথমিক ভাবে দেখে মনে হচ্ছে কাঠের কোন বস্তু দিয়ে তাকে পিঠে আঘাত করা হয়েছে।

এ বিষয়ে অভিযুক্ত শিক্ষিকা ফরিদা খাতুন বলেন, আমি ঐ শিক্ষার্থীকে হাত দিয়ে মেরেছি। ডাস্টার দিয়ে নয়।

এ বিষয়ে উপজেলা শিক্ষা কর্মকর্তা স্বপন কুমার সূত্রধর বলেন, আমি ঘটনাটি শুনেছি। এই বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ রেজাউল করিম বলেন, আমি আহত শিক্ষার্থীর সাথে কথা বলেছি। অভিযুক্ত ঐ শিক্ষিকার বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করা হবে। যাতে করে এমন কাজ কেউ না করতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষিকা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ