Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬, ০৮ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

বাংলাদেশে স্ট্যানলি ব্ল্যাক অ্যান্ড ডেকার’র পণ্য নিয়ে এলো ট্রান্সকম ডিজিটাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২০, ৮:৪১ পিএম

প্রথমবারের মতো দেশের বাজারে বিশ্ববিখ্যাত মার্কিন ব্র্যান্ড স্ট্যানলি ব্ল্যাক অ্যান্ড ডেকারের পণ্য নিয়ে এলো ট্রান্সকম ডিজিটাল। সম্প্রতি রাজধানীর গুলশান ১- এ অবস্থিত ট্রান্সকম ডিজিটালের আউটলেটে আনুষ্ঠানিকভাবে স্ট্যানলি ব্ল্যাক অ্যান্ড ডেকারের পণ্য উন্মোচন করা হয়।

যুক্তরাষ্ট্রের বাল্টিমোরের মেশিন শপ থেকে সময়ের সাথে সাথে বিশ্বজুড়ে নিজেদেরকে শীর্ষস্থানীয় ব্র্যান্ড হিসেবে পরিচিত করেছে স্ট্যানলি ব্ল্যাক অ্যান্ড ডেকার। এক শতাব্দীরও বেশি সময় ধরে ক্রেতাদের উদ্ভাবনী পণ্যের সেবা দিয়ে আসছে সুপরিচিত মার্কিন ব্র্যান্ড স্ট্যানলি ব্ল্যাক অ্যান্ড ডেকার। ইতিমধ্যে, উদ্ভাবনী পণ্য তৈরি, বিভিন্ন যন্ত্রপাতির নকশা, ঘরের বাইরের সীমানা পরিচর্যার সরঞ্জামাদিসহ ঘরের জন্য প্রয়োজনীয় পণ্য তৈরিতে প্রতিষ্ঠানটি নিজস্ব মানদন্ড তৈরি করেছে।

ক্রেতাদের প্রতিদিনের পরিবর্তিত চাহিদা পূরণে ট্রান্সকম ডিজিটাল ক্রেতাদের বিশ্বস্ত ও টেকসই পণ্য এবং সেবা দিয়ে আসছে। ইলেকট্রনিক্স ও ইলেট্রিক্যাল পণ্যের বাজারে ট্রান্সকম ডিজিটাল প্রধান ও গ্রহণযোগ্য প্রতিষ্ঠান হিসেবে নিজেদের শীর্ষস্থান ধরে রেখেছে। ট্রান্সকম ডিজিটাল বিশ্বের অনেক বিখ্যাত ব্র্যান্ডের পণ্যের অফিসিয়াল বিক্রেতা। এখন থেকে দেশের ক্রেতারা ট্রান্সকম ডিজিটালের বিভিন্ন আউটলেট থেকে প্রথমবারের মতো স্ট্যানলি ব্ল্যাক অ্যান্ড ডেকারের বিভিন্ন পণ্য ক্রয় করতে পারবেন। এর মধ্যে রয়েছে স্টিম আয়রন, গ্রাইন্ডার মিলস, রাইস কুকার, গার্মেন্ট স্টিমার ও স্যান্ডউইচ মেকার গ্রিলস।

এ নিয়ে ট্রান্সকম ইলেকট্রনিকসের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আরশাদ হক বলেন, সকল ধরনের ক্রেতাদের চাহিদার কথা বিবেচনা করে বাংলাদেশে স্ট্যানলি ব্ল্যাক অ্যান্ড ডেকারের অসাধারণ পণ্য নিয়ে আসার পাশাপাশি তাদের অংশীদার হতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।

এ প্রসঙ্গে স্ট্যানলি ব্ল্যাক অ্যান্ড ডেকারের দক্ষিণ এশিয়ার ব্যবস্থাপনা পরিচালক রাধেশ ভার্মা বলেন, বাংলাদেশে ট্রান্সকম ডিজিটালের নিজেদের গ্রাহকদের সেবাদানে শক্তিশালী সার্ভিস নেটওয়ার্ক ও কল সেন্টার সেবা রয়েছে। তাই, এ দেশের বাজারে আমাদের পণ্যগুলো উন্মোচনে ট্রান্সকম ডিজিটালের অংশীদার হতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। ক্রেতারা প্রতিষ্ঠানটিকে বিশ্বাস করে কেননা অরিজিনাল পণ্য ক্রয় ও বিক্রির মাধ্যমে ক্রেতাদের ভিন্নধর্মী অভিজ্ঞতা প্রদানে ট্রান্সকম ডিজিটাল বেশ সুপরিচিত। আমরা বিশ্বাস করি, এদেশের বাজারে ট্রান্সকম ডিজিটাল আমাদের পণ্যের মান বজায় রাখবে। বাংলাদেশ আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ বাজার। আমরা আশা করছি, খুব দ্রুত এদেশের হোম অ্যাপলায়েন্স বাজারে আমরা শীর্ষ স্থানে পৌঁছাতে পারবো।

অনুষ্ঠানে ট্রান্সকম ইলেকট্রনিকসের ডিরেক্টর অব অপারেশনস ইয়ামিন শরীফ চৌধুরী বলেন, আমাদের প্রতিদিনের ব্যস্ত জীবনে মানসম্পন্ন গৃহস্থালী সরঞ্জামাদির খুবই দরকার। ট্রান্সকম ডিজিটাল ক্রেতাদের এসব প্রয়োজনীয় পণ্যসামগ্রী দিতে সর্বদা সচেষ্ট। তাই, আমাদের ক্রেতাদের জন্য স্ট্যানলি ব্ল্যাক অ্যান্ড ডেকারের এসব পণ্য সামগ্রী নিয়ে আসতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। যা তাদের জীবনকে আরও সহজ করবে। আমাদের শক্তিশালী সার্ভিস নেটওয়ার্ক, আউটলেট ও ৩৫টি বিশেষ ডিলারের মাধ্যমে ক্রেতাদের স্ট্যানলি ব্ল্যাক অ্যান্ড ডেকারের অরিজিনাল পণ্য দিতে পেরে আমরা গর্বিত। ভবিষ্যতে সারাদেশের ৩৫০-এরও বেশি ডিলারের মাধ্যমে স্ট্যানলি ব্ল্যাক অ্যান্ড ডেকারের পণ্য পাওয়া যাবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ট্র্যান্সকম ইলেকট্রনিকসের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা আরশাদ হক এবং ডিরেক্টর অপারেশনস ইয়ামিন শরীফ চৌধুরীসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা। এছাড়াও, অনুষ্ঠানে স্ট্যানলি ব্ল্যাক অ্যান্ড ডেকারের পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির দক্ষিণ এশিয়ার ব্যবস্থাপনা পরিচালক রাধেশ ভার্মা এবং দক্ষিণ এশিয়ার ডিরেক্টর অব সেলস নীলাঞ্জন ভট্টাচার্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ