Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

আপ্লুত সমর্থকদের ভিড়ে মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২০, ৯:১৩ পিএম

মেয়র হিসেবে দায়িত্ব পালনে নিজেকে শতভাগ সফল দাবি করে আ জ ম নাছির উদ্দীন বলেছেন, কাজের ক্ষেত্রে আমাকে ব্যর্থ বলার কোনো সুযোগ নেই। এটা নিয়ে কেউ কোনো প্রশ্ন তুলতে পারবে না। চসিকের ইতিহাসে ৪০ বছরে যত কাজ হয়নি, তার চেয়ে অনেক বেশি কাজ হয় আমার সময়ে। এ সময় যতগুলো প্রকল্প প্রধানমন্ত্রী আমাকে দিয়েছেন, বিগত দিনে কেউ এতো প্রকল্প পাননি।
সোমবার বিকেলে ঢাকা থেকে ফিরে নিজ বাসভবনের সামনে অপেক্ষমান সাংবাদিকদের এসব কথা বলেন আ জ ম নাছির উদ্দীন। এসময় সেখানে শত শত নেতাকর্মীর ভিড় জমে। মেয়র পদে মনোনয়ন না পাওয়ায় কর্মীদের অনেকে কান্নায় ভেঙে পড়েন। সবার উদ্দেশে আ জ ম নাছির বলেন, মনোনয়ন আমার পৈতৃক সম্পত্তি নয়। আজীবন আমি একটি পদে থাকবো না। কেউ আসবেন, কেউ বিদায় নেবেন- এটি স্বাভাবিক প্রক্রিয়া। এসব নিয়ে কাল্পনিক কারণ খোঁজাটা আমি স্বাভাবিক মনে করি না।
তিনি বলেন, প্রধানমন্ত্রী আমাকে দলের সাধারণ সম্পাদক করেছেন। তিনবারের সফল মেয়র শ্রদ্ধেয় নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরীকে সরিয়ে তিনিই আমাকে মেয়র পদে মনোনয়ন দেন। এখন আমার পরিবর্তে আরেকজনকে মনোনয়ন দেয়া হয়েছে। দলের প্রার্থীর পক্ষে সবাইকে কাজ করার আহ্বান জানিয়ে তিনি নিজেও শতভাগ উজাড় করে দিয়ে কাজ করবেন বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র নাছির


আরও
আরও পড়ুন