Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬, ১১ শাবান ১৪৪১ হিজরী

চলছে ওয়ালটন টিভি এক্সচেঞ্জ মেলা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

সারা দেশে চলছে ওয়ালটনের টিভি এক্সচেঞ্জ মেলা। এর আওতায় পুরনো যে কোনো ব্র্র্যান্ডের সচল বা অচল সিআরটি, এলসিডি কিম্বা এলইডি টিভি বদলে গ্রাহকরা আকর্ষণীয় ছাড়ে ওয়ালটনের নতুন এলইডি, স্মার্ট এলইডি ও স্মার্ট ভয়েস কন্ট্রোল টিভি কিনতে পারবেন। পাশাপাশি, টিভি কিনে রেজিস্ট্রেশন করলে পেতে পারেন ৮ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

জানা গেছে, ফেব্রুয়ারির ১০ তারিখ থেকে দেশব্যাপী ‘টিভি এক্সচেঞ্জ মেলা’ শুরু করেছে ওয়ালটন। এর আওতায় গ্রাহকরা পুরোনো টিভি বদলে ওয়ালটনের যে কোনো মডেলের নতুন টিভি কেনার সুযোগ পাচ্ছেন ক্রেতারা। এর বিনিময়ে ওয়ালটনের নতুন টিভি কেনায় পাবেন আকর্ষণীয় অঙ্কের ছাড়। এদিকে দেশব্যাপী ‘সাধ্যের মধ্যে শ্রেষ্ঠ টিভি’ ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। এখন চলছে সিজন-২। এর আওতায় যে কোনো মডেলের ওয়ালটন টিভি কিনে রেজিস্ট্রেশনের মাধ্যমে ২ হাজার ৯১০ থেকে ৮ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক ক্যাশব্যাক পাওয়ার সুযোগ রয়েছে। ক্রেতাদের জন্য এই সুবিধা থাকছে ফেব্রæয়ারির ২৯ তারিখ পর্যন্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ