Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬, ০৭ শাবান ১৪৪১ হিজরী

চাইলেন ৮ কোটি টাকা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

মা হওয়ার এক বছর পরই অভিনয়ে ফিরেছিলেন কারিনা কাপুর খান। বর্তমানে বিজ্ঞাপন ও অভিনয় মিলিয়ে দারুণ ব্যস্ত সময় তিনি পার করছেন। এরইমধ্যে তিনি আমির খানের বিপরীতে অভিনয় করছেন ‘লাল সিং চাড্ডা’ ছবিতে। এর মাধ্যমে আমিরের সঙ্গে দ্বিতীয়বারের মতো জুটি বাঁধছেন নায়িকা। 

সা¤প্রতিক সময়ে কারিনা নিজের পরিশ্রমিকও বাড়িয়েছেন। তবে সেটা যে এতটাই তা জানা ছিলো না কারো! পরিশ্রমিক হিসেবে রাজকুমার হিরানির নতুন একটি ছবির জন্য আট কোটি টাকা চেয়ে বসলেন কারিনা কাপুর খান।
হিরানির এই ছবিতে শাহরুখ খানেরও কাজ করার কথা। তার বিপরীতেই অভিনয়ের জন্য কারিনা এত টাকার অঙ্ক হেঁকেছেন নির্মাতাদের কাছে। বিষয়টি হজম করতে পারেননি খোদ পরিচালকও। হিরানির শেষ ছবি ‘সাঞ্জু’ বক্স অফিসে ঝড় তুলেছিল। কারিনার ‘গুড নিউজ’ও ভালই ব্যবসা করেছিল।
এদিকে দীর্ঘদিন হিটের মুখ দেখেননি বলিউড বাদশাহ শাহরুখ। যদি শেষ পর্যন্ত সব ঠিকঠাক থাকে তাহলে তিনি এই ছবি দিয়েই হয়তো কামব্যাক করবেন। কিন্তু এমন অবস্থায় কারিনার এই পারিশ্রমিক দাবি নিয়ে আলোচনা চলছে। অনেকেই বলছেন এটা একেবারেই আঁকাশছোয়া পারিশ্রমিক দাবি করেছেন কারিনা! আবার কেউ বলছেন, কারিনার এমন পারিশ্রমিক চাওয়া সাজে না।
কারিনার এমন বিপুল অঙ্কের পারিশ্রমিকে প্রযোজকরাও অবাক হয়েছেন। তারা কারিনাকে নিতে রাজি হবেন কি না তা এখনও নিশ্চিত নয়। তাছাড়া অন্য দু’জন নায়িকার সঙ্গেও ছবিটি নিয়ে কথা বলছেন প্রযোজকরা। সূত্র : দ্য ট্রিবিউন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মা


আরও
আরও পড়ুন