Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬, ০৫ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

সন্তানদের নিয়ে মুখ খুললেন মাধুরী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২০, ১০:১৭ পিএম

বলিউডে এখন রাজত্ব করছেন বেশ কয়েকজন ‘স্টার কিড।’ আর তাই মাধুরী দীক্ষিতেরও প্রশ্নের সম্মুখীন হতে হয় যে তিনিও তার সন্তানদের বলিউডে দেখতে চান কিনা।  এই প্রসঙ্গে সম্প্রতি মুখ খুলেছেন মাধুরী।


এক সাক্ষাতকারে এই অভিনেত্রী বলেন, ‘আমি জানি না আমার সন্তানরা তাদের ক্যারিয়ারে কী করতে চায়।  তারা সিনেমা জগতে আসতে চায় নাকি না, সেই সিদ্ধান্ত তাদের উপর ছেড়ে দিব।  আমি আমার ছেলেদের কখনোই বাধ্য করবো না তাদের পছন্দের বাহিরে গিয়ে কিছু করতে’।

মাধুরী আরও বলেন, ‘আমি মনে করি প্রত্যেক বাবা মারই উচিত তাদের সন্তানের পছন্দকে প্রাধান্য দেয়া।  সন্তানদের যদি কোন কিছু চাপ দিয়ে করানো হয়, তাহলে তাদের সে কাজের প্রতি অনীহা তৈরি হয় এবং তাদের নিজস্ব প্রতিভা বিকাশ বাধাগ্রস্ত হয়।  এজন্যই আমি এই পন্থা অনুসরণ করে চলি’।

দুই ছেলের ভেতর মাধুরীর বড় ছেলে অরিনের বয়স ১৬ এবং ছোট ছেলে রায়ানের বয়স ১৪ বছর।  ফলে এখনই ধারণা করা যাচ্ছে না তারা বলিউড ইন্ডাস্ট্রিতে নাম লেখাবে নাকি অন্য কিছুকে নিজেদের ক্যারিয়ার হিসেবে বেছে নিবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন