Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬, ০৯ শাবান ১৪৪১ হিজরী

নরসিংদী ও মাদারীপুরে জমিয়াতুল মোদার্রেছীনের প্রস্তুতি সভা

ঢাকায় মহাসমাবেশ ২২ ফেব্রুয়ারি

স্টাফ রিপোর্টার, নরসিংদী : | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন কেন্দ্রীয় কমিটির আগামী শনিবারের মহাসমাবেশ সফল করার লক্ষে নরসিংদী শহরের গাউছিয়া পেশোরিয়া সুন্নিয়া আলিম মাদরাসায় গতকাল এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন নরসিংদী জেলা শাখার সভাপতি শিবপুরের কুমড়াদি মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আ. জলিল মিয়া।
স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক চন্দনবাড়ি ইসলামিয়া কামিল মাদরাসার প্রিন্সিপাল আবু রায়হান ভূইয়া।
বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক- মাওলানা আবুল হোসেন, সহ-সভাপতি মনজুর রহমান ফকির, মো. তাইজ উদ্দিন আহম্মদ, প্রচার সম্পাদক রুহুল আমিন ফারুক, সহ-সাধারণ সম্পাদক প্রিন্সিপাল সাইফুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক প্রিন্সিপাল মোশারফ হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক প্রিন্সিপাল মোকাদ্দস হোসেন, প্রিন্সিপাল মাইজুল ইসলাম ভ‚ইয়া, সদস্য প্রিন্সিপাল নুরুল্লাহ, প্রিন্সিপাল উছমান গণী প্রমুখ। সভায় সিদ্ধান্ত হয় নরসিংদী জেলা থেকে এক হাজার শিক্ষক-কর্মচারী মহাসমাবেশে অংশগ্রহণ করবেন।
মাদারীপুর জেলা সংবাদদাতা : ঢাকার মহাসমাবেশকে সফল করার লক্ষে মাদারীপুর জেলা জমিয়াতুল মোদার্রেছীনের উদ্যোগে স্থানীয় আহমদিয়া কামিল মাদরাসা প্রাঙ্গনে গতকাল বিকেলে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জমিয়াতুল মোদার্রেছীন মাদারীপুর জেলা শাখার সভাপতি ও আহমদিয়া কামিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা শাহাদাৎ হোসাইন।
বক্তব্য রাখেন- খামারবাড়ি ফাজিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা শিব্বির আহমেদ, দক্ষিণপাড়া মাদরাসার প্রিন্সিপাল মাওলানা হুমায়ুন কবির, পশ্চিম মাঠ মাদরাসার প্রিন্সিপাল মাওলানা নজরুল ইসলাম, তালতলা ইসলামিয়া দাখিল মাদরাসার সুপার মাওলানা ওমর ফারুক, বলাইরচর এসএম বালিকা দাখিল মাদরাসার সুপার ও সংগঠনের সদর উপজেলা কমিটির সভাপতি মাওলানা মো. খলিলুর রহমান, কালিকাপুর আবাখালিদ মাদরাসার সুপার মাওলানা ইসমাইল হোসেন, উত্তর চরগোবিন্দপুর আলিম মাদরাসার সুপার মাওলানা শাহআলম, রাস্তি আহমদিয়া দাখিল মাদরাসার সুপার মাওলানা আবু তালেব এবং আহমদিয়া কামিল মাদরাসার প্রভাষক মাওলানা মো. হাবিবুল্লাহ ও মাওলানা আবু দাউদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ