Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬, ০৫ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

রাজধানীতে রেললাইন থেকে দুই যুবকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর খিলক্ষেত ও আশকোনা এলাকায় রেললাইন থেকে দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তাদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। অপরজনের পরিচয় পাওয়া যায়নি।

রেলওয়ে পুলিশের এএসআই মহিউদ্দিন জানান, গতকাল সকাল সাড়ে ১১টার দিকে খিলক্ষেত রেলক্রসিংয়ে চলন্ত ট্রেনের ধাক্কায় মদনমোহন সূত্রধর (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। নিহত মদনমোহন সূত্রধর পেশায় নির্মাণ শ্রমিক। তিনি রাজধানীর ভাটারা এলাকায় বসবাস করতেন।
এর আগে গতকাল সকাল সাড়ে ৮টার দিকে আশকোনা রেলগেট থেকে অজ্ঞাত আরেক যুবকের লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

স্থানীয়রা জানান, গতকাল সকালে ট্রেন আসার সময় রেল লাইন পাড় হতে যান ওই যুবক। এ সময় ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে খবর পেয়ে রেলওয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
এএসআই মহিউদ্দিন জানান, সকাল সাড়ে ৮টার দিকে দুর্ঘটনাটি ঘটে। প্রায় ১ ঘন্টা পর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। নিহতের পরনে সাদা চেক শার্ট, ছাই কালার প্যান্ট রয়েছে। তার আনুমানিক বয়স ২২ বছর হবে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ