Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬, ০৫ শাবান ১৪৪১ হিজরী

চাষাঢ়ায় টর্চার সেলের সন্ধান অপহৃত উদ্ধার গ্রেফতার ৩

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

এবার নারায়ণগঞ্জের চাষাঢ়ায় সন্ধান মিলেছে টর্চার সেলের। বঙ্গবন্ধু সড়কের হক প্লাজা সংলগ্ন নির্মাণাধীন বহুতল একটি ভবনে নতুন টর্চার সেলের সন্ধান মিললো। অনেকদিন থেকেই সেখানে বিভিন্ন এলাকা থেকে লোকজন ধরে এনে নির্যাতন চালানো হচ্ছিল।

আশপাশের ব্যবসায়ী ও ফুটপাত দোকানীদের চোখের সামনে অনেকদিন ধরেই সন্ত্রাসীদের এ কার্যক্রম চললেও তারা কেউ ভয়ে মুখ খোলেননি। গত রোববার টর্চার সেলে অভিযান চালিয়ে একজন অপহৃতকে উদ্ধারসহ ছাত্রলীগ পরিচয়দানকারী তিন যুবককে আটক করে পুলিশ। অভিযানে র‌্যাব-১১ এর একটি দলও অংশ নেয়। এরপরই জনসমম্মুখে আত্মপ্রকাশ ঘটলো এ টর্চার সেলের অবস্থান। তবে, ছাত্রলীগে এদের কোনো পদ-পদবী নেই। জানা গেছে, শাহজাহান নামের এক জুয়াড়িকে তুলে এনে মারধর ও ১০ লাখ টাকা চাঁদাদাবির অভিযোগে তিন যুবককে আটক করেছে পুলিশ। ৯৯৯ এ ফোন পেয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের একটি টিম ওই ব্যক্তিকে উদ্ধার ও তিনজনকে আটক করে। গত রোববার রাত সাড়ে ৯টায় এ ঘটনা ঘটে। রোববার সন্ধ্যা ৭টায় শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে চিহ্নিত জুয়াড়ি বড় শাজাহানকে তুলে আনে দশ যুবক। তারা পাঁচটি মোটর বাইকযোগে ফিল্মি স্টাইলে গিয়ে তাকে তুলে আনে। পরে টর্চার সেলে আটকে রেখে দশ লাখ টাকা মুক্তিপণের দাবিতে চালায় নির্যাতন। খবর পেয়ে পুলিশ ও র‌্যাব অপহরণের তিন ঘণ্টা পর জুয়াড়ি বড় শাজাহানকে উদ্ধার করে। এসময় এই চক্রের অন্যরা পালিয়ে গেলেও আটক করা হয় তিনজনকে। আটকরা হল- পাইকপাড়া পুল এলাকার আলাউদ্দিনের ছেলে মো. সানি (২৮), ২১৭ নং বিবি রোডের মৃত নাছির আহম্মেদের ছেলে মো. হানিফ নাঈম (৩০) এবং দেওভোগ আখড়া দিঘির পাড় এলাকার বাবল বিশ্বাসের ছেলে শ্রী রতন বিশ্বাস (২৯)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ