Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬, ০৫ শাবান ১৪৪১ হিজরী

দিনাজপুরের বোচাগঞ্জে গোলগুলিতে সাবেক কমিশনার নিহত

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২০, ৮:২৩ এএম | আপডেট : ১২:২৩ পিএম, ১৮ ফেব্রুয়ারি, ২০২০

দিনাজপুরের বোচাগঞ্জে দুই পক্ষের গোলাগুলিতে একজন নিহত হয়েছেন। গোয়েন্দা পুলিশের দাবী (ডিবি) নিহত আইয়ুব আলী (৫৫) একজন সন্ত্রাসী, মাদক চোরাকারবারী। তার নামে হত্যা, ডাকাতি চুরিসহ ১৯ টি মামলা রয়েছে। সাবেক পৌর কাউন্সিলর নিহত আইয়ুব আলী উপজেলার রেল কলোনী এলাকার আব্দুর রহমানের ছেলে।
ডিবি’র ও সি গোলাম রসুল জানান, সোমবার দিনগত রাত দেড়টার দিকে উপজেলার ৬ নং হাটলামপুর শালবাগান এলাকায় দুটি গ্রুপের মধ্যে গোলাগুলির শব্দ পাওয়া যায়। বিশেষ অভিযান পরিচালনাকারী ডিবি’র সদস্যরা সেখানে ছুটে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ৭ রাউন্ড সুটার গানের গুলি বর্ষন করা হলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরবর্তীতে সেখানে একজনের মৃতদেহ পরে থাকতে দেখলে তাকে দিনাজপুরের এম আবদুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। গোয়েন্দা পুলিশ (ডিবি) এসময় ঘটনাস্থল থেকে ১টি সুটার গান, ২ রাউন্ড গুলি, দেশীয় অস্ত্র, ককটেল ও ২’শ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গোলাগুলিতে নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ