Inqilab Logo

ঢাকা, রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬, ১০ শাবান ১৪৪১ হিজরী

কক্সবাজার সৈকতে দুই ছিনতাইকারী আটক

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২০, ১০:২২ এএম

সৈকতে পর্যটকদের নিকট থেকে ছিনতাইকালে রোহিঙ্গাসহ দুই ছিনতাইকারীকে আটক করেছে টুরিস্ট পুলিশ।

তারা হলো -উখিয়ার কুতুপালং ১৭ নং রোহিঙ্গা ক্যাম্পের ১১০ নং ব্লকের ওমর হাকিমের ছেলে জাহিদ (৩০) ও কক্সবাজার সদরের ঈদগাঁও ফাসিয়াখালী এলাকার নুরুল আলমের ছেলে গিয়াস উদ্দিন (২২)।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) দিবাগত রাত ৯ টার দিকে শৈবাল পয়েন্ট সংলগ্ন বীচ থেকে তাদেরকে হাতেনাতে আটক করা হয় বলে জানিয়েছেন ট্যুরিস্ট পুলিশের ইন্সপেক্টর শাকের আহমেদ।

এ সময় তাদের কাছ থেকে তিনটি মোবাইল সেট ও ৩টি উন্নতমানের চাকু উদ্ধার করা হয়। আটক দুই ছিনতাইকারীকে মোবাইল কোর্টের মাধ্যমে সাজা প্রদান করা হয়েছে।

ইন্সপেক্টর শাকের আহমেদ জানান, কুমিল্লার বুড়িচং থানার কুসুমপুর গ্রামের মোশাররফ হোসেনসহ পাঁচজন পর্যটক থেকে ছিনতাইকালে হাতেনাতে দুই ছিনতাইকারীকে আটক করা হয়।

ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের এসপি জিল্লুর রহমান জানান -চুরি, ছিনতাই, পর্যটক হয়রানিসহ যাবতীয় অপরাধরোধে ট্যুরিস্ট পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে। অপরাধ করে কেউ পার পাবে না।

কোন পর্যটক হয়রানি কিংবা অপরাধ দেখলে সাথেসাথে পুলিশকে জানানোর জন্য অনুরোধ করেন এসপি জিল্লুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাইকারী আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ